চাঁদপুরে প্রাথমিকের নিয়োগ পরীক্ষা দিতে এসে প্রাণ গেল দুই পরীক্ষার্থীর

ছবি: সংগ্রহীত।

চাঁদপুর : চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে বালুবাহী ট্রাক-সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার্থী ফাতেমা আলম (২৪) ও আব্দুল্লাহ (২৫) নামে দুইজন নিহত হয়েছেন। এই ঘটনায় অটোরিকশার আরো দুইযাত্রী আহত হয়। ঘটনার পর থেকে ট্রাক ও অটোরিকশার চালক পলাতক রয়েছেন।

শুক্রবার (২০ মে) সকাল সাড়ে ৯টার দিকে আঞ্চলিক সড়কের ঘোষেরহাট নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। নিহত ফাতেমা হাজীগঞ্জ উপজেলার মাহবুবুল আলমের মেয়ে এবং আব্দুল্লাহ একই উপজেলার ৪নং কালচোঁ ইউনিয়নের হোসেন পাটওয়ারীর ছেলে।

স্থানীয় লোকজন জানান, সিএনজি চালিত অটোরিকশা হাজীগঞ্জ থেকে চাঁদপুরের দিকে এবং বালুবাহী ট্রাকটি বিপরীত দিকে যাওয়ার সময় ঘটনাস্থলে আসলে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ফাতেমার মৃত্যু হয় এবং আব্দুল্লাহকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত দু’জন চাঁদপুর শহরের আল-আমিন একাডেমি স্কুল এণ্ড কলেজ পরীক্ষা কেন্দ্রে আসার জন্য রওয়ানা হন।

তারা আরো জানান, সংবাদ পেয়ে ঘটানস্থলে চাঁদপুর মডেল থানা পুলিশ এসেছে। নিহত ফাতেমার মরদেহ থানায় নিয়ে যাওয়া হয়েছে। দুর্ঘটনায় দুমড়ে মুচড়ে যাওয়া ট্রাক ও অটোরিকশা ঘটনাস্থলে আছে। তবে চালকরা পলাতক রয়েছেন। আহত অপর দুই যাত্রী হাসপাতাল থেকে চিকিৎসা নিয়েছে।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুর রশিদ দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, মরদেহ উদ্ধার ও দুর্ঘটনায় কবলিত অটোরিকশা এবং ট্রাক উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। দুই চালক পলাতক রয়েছেন। বিষয়টি তদন্ত করে পরবর্তী আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।
ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম