চাঁদপুরে পৃথক অভিযানে মাদকসহ আটক ৩

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে

চাঁদপুর: চাঁদপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের নিয়মিত মাদক বিরোধী পৃথক অভিযানে অভিযানে ১৪ কেজি গাঁজাসহ মোঃ আবদুল কাইয়ুম (৩০), মোঃ মামুনুর রশিদ (২২) ও মনির হোসেন (৩৩)দের আটক করা হয়েছে।

সোমবার (২১ মার্চ) সকাল সাড়ে ৮ থেকে সাড়ে ১০টা পর্যন্ত জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক মো. এমদাদুল ইসলাম মিঠুনের সার্বিক তত্ত্বাবধানে এ অভিযানগুলো পরিচালনা করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সূত্রে জানা যায়, ঘটনাদিন সকাল সাড়ে ৮টা থেকে ৯টা পর্যন্ত পরিদর্শক বাপন সেন এর নেতৃত্বে গঠিত রেডিং টীম গোপন সংবাদের ভিত্তিতে কচুয়া থানাধীন জগতপুর বাজারস্থ মেসার্স মা ষ্টীল হাউজ নামীয় দোকানের সামনে উত্তর পাশে রাস্তার উপর হতে কুমিল্লা জেলার যুগীর হাট, উত্তর পাড়ার মৃত জহিরুল ইসলামের ছেলে মোঃ আবদুল কাইয়ুম (৩০) ও চৌদ্দগ্রামের মৃত উমান আলীর ছেলে মোঃ মামুনুর রশিদ (২২) উভয় আসামীকে (০৬+০৬)=১২ (বারো) কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করা হয়। এ মামলায় পরিদর্শক বাপন সেন বাদী হয়ে কচুয়া থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন।

দিনের অপর অভিযানে সকাল ১০টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত পরিদশর্ক বাপন সেন এর নেতৃত্বে গঠিত রেডিং টীম গোপন সংবাদের ভিত্তিতে হাজীগঞ্জ থানাধীন আলীগঞ্জ বাজারস্থ মাদ্দাখাঁ হোটেল এন্ড রেস্টুরেন্ট এর সামনে উত্তর পাশে রাস্তার উপর হতে কুমিল্লা জেলার লালবাগ এলাকার মৃত রুক্ক মিয়ার ছেলে মনির হোসেন (৩৩) ০২(দুই) কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করা হয়। এ মামলায়ও পরিদর্শক বাপন সেন বাদী হয়ে হাজীগঞ্জ থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সূত্রে আরো জানা যায়, আসামিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন ধরে কুমিল্লা থেকে ঢাকাসহ বিভিন্নস্থানে মাদক পাচার করে আসছে বলে জানায়।

এধরণের মাদকবিরোধী অভিযান চলমান থাকবে বলেও জানান মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক মো. এমদাদুল ইসলাম মিঠুন।

ফম/এমএমএ/

শাহরিয়া পলাশ | ফোকাস মোহনা.কম