চাঁদপুরে পানিতে ডুবে মাদ্রাসা ছাত্রের করুন মৃত্যু

চাঁদপুর: চাঁদপুরে গোসল করতে গিয়ে পুকুরের পানিতে তলিয়ে মোঃ জুবায়ের আহমেদ নামে দশ বছর বয়সী এক মাদ্রাসা ছাত্রের করুন মৃত্যু হয়েছে।
মঙ্গলবার (২ আগস্ট ) দুপুরে চাঁদপুর শহরতলীর ওয়্যারলেস এলাকার সমবায় অফিসের পুকুরে এই মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটে। নিহত জুবায়ের আহমেদ ওয়্যারলেস এলাকার জামিয়া ইসলামিয়া ফজলুল উলুম  মাদ্রাসার নাজেরা শাখার ছাত্র। এবং সে রহমতপুর কলোনী এলকার জাকির হোসেনের ছেলে।
জানা যায়, মাদ্রাসার টাংকিতে পানি না থাকায় মঙ্গলবার দুপুর ১ টায় মমাদরাসার প্রায় বিশ জন ছাত্র মাদ্রাসা সংলগ্ন পার্শ্ববর্তী চাঁদপুর সদর উপজেলা সমবায় কার্যালয়ের পুকুরে গোসল করতে যান। সেখানে তারা গোসল করার সময় খেলাধুলা করতে গিয়ে নিহত জুবায়ের আহমেদ পুকুরের পানিতে তলিয়ে যায়।
তার সাথে থাকা নাজেরা শাখার ছাত্র ইব্রাহিম জানান, গোসল করার সময় নিহত জুবায়ের আহমেদ অপর এক ছাত্রকে পানিতে চাপ দিয়ে ধরেন। এতে ওই ছাত্র সাতার জানার কারনে সে ডুব দিয়ে অন্যত্র চলে গেলে জুবায়ের আহমেদ পানিতে তলিয়ে যায়।
এদিকে অন্যান্য ছাত্ররা এমন ঘটনার খবর মাদ্রাসার শিক্ষকদেরকে জানালে, মাদরাসার সহকারী শিক্ষক ক্বারী মাওলানা বেলাল ও ক্বারী আলআমিন তাকে সেখান থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক ডাক্তার সাগর মজুমদার তাকে মৃত ঘোষণা করেন।
১০ বছর বয়সী এই মাদ্রাসা ছাত্রের এমন করুন মৃত্যুতে তার পরিবারের মাঝে এবং মাদ্রাসা ছাত্র-শিক্ষকদের মাঝে গভীর শোকের ছায়া নেমে আসে।
ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম