চাঁদপুরে দৈনিক সময়ের আলোর পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

চাঁদপুর: চাঁদপুরে দৈনিক সময়ের আলোর পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে শুক্রবার বিকেলে চাঁদপুর প্রেসক্লাব মাঠে একটি বর্ণাঢ্য আয়োজন করা হয়। এতে অতিথি হিসেবে কেক কাটেন সমাজকল্যাণমন্ত্রী ডা. দীপু মনি ও তথ্য ও সমাজকল্যাণমন্ত্রী সম্প্রচার মন্ত্রী মোহাম্মদ আলী আরাফাত।
এ সময় উপস্থিত ছিলেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন অনুজীব বিজ্ঞানী ড. সেঁজুতি সাহা, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী মো. দেলোয়ার হোসেন, জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গনি পাটোয়ারী, চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল, পুলিশ সুপার পদোন্নতি প্রাপ্ত সুদীপ্ত রায়, অতিরিক্ত জেলা প্রশাসক বশির আহমেদ, চাঁদপুর প্রেমক্লাবের সভাপতি শাহাদাত হোসেন শান্ত, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান সুমন। অনুষ্ঠানে অতিথিদের শুভেচ্ছা জানিয়ে সময়ের আলো’র সফলতার অগ্রযাত্রা তুলে ধরেন পত্রিকার চাঁদপুর প্রতিনিধি শরীফুল ইসলাম।
এর আগে চাঁদপুর প্রেসক্লাবের অভিষেক অনুষ্ঠানে বক্তব্য রাখেন সমাজকল্যাণমন্ত্রী সম্প্রচার মন্ত্রী মোহাম্মদ আলী আরাফাত।
এ সময় সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন গণমাধ্যমের বিকাশ ও স্বাধীনতা ছাড়া গণতন্ত্র পূর্ণতা পায় না। গণমাধ্যমকে পূর্ণাঙ্গভাবে সকল সহায়তার জন্য প্রস্তুত সরকার এবং সরকার গণমাধ্যমকে আরো শক্তিশালী অবস্থায় প্রতিষ্ঠিত করতে চায়। সেক্ষেত্রে সাংবাদিকদের সহযোগিতা প্রয়োজন।
তিনি বলেন, সাংবাদিকদের সাথে নিয়ে গুজব ও অপতৎপরতা মোকাবেলা করতে চাই। কারণ গণমাধ্যমের স্বাধীনতা যতটা জরুরী একইভাবে গণতন্ত্রকে ক্ষতিগ্রস্ত করছে অপতথ্যের বিস্তার ও গুজবের বিস্তার। তাই অপতথ্যকে আমাদের সবাই মিলে মোকাবেলা করতে হবে।
ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম