চাঁদপুরে ডিজিটাল সেন্টার বিষয়ক অবহিতকরণ কর্মশালা

চাঁদপুর: পৌর মেয়র ও ইউপি চেয়ারম্যান গণের অংশগ্রহণে ডিজিটাল সেন্টার বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (১৯ অক্টোবর) সকাল ১১ টায় চাঁদপুর সার্কিট হাউজের সম্মেলন কক্ষে এটুআই এসপায়ার টু ইনোভেট এর আয়োজনে জেলা প্রশাসকের সহযোগিতায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
জেলা প্রশাসক কামরুল হাসানের সভাপতিত্বে  প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি বক্তব্য রাখেন এটুআই এর প্রকল্প পরিচালক (যুগ্ন সচিব) ড. দেওয়ান মোহাম্মদ হুমায়ুন কবীর।
সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রেশমা খাতুনের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন, স্থানীয় সরকারের উপ-পরিচালক ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইমতিয়াজ হোসেন,অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) বশির আহমেদ, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট কাজী মোঃ মেশকাতুল ইসলাম, ফরিদগঞ্জ পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটোয়ারী, মতলব উত্তর পৌরসভার মেয়র আওলাদ হোসেন লিটু, রাজরাজেশ্বর   ইউনিয়নের চেয়ারম্যান হযরত আলী বেপারী, বাগাদি ইউনিয়নের চেয়ারম্যান বেলায়েত হোসেন বিল্লাল, আশিকাটি ইউনিয়নের চেয়ারম্যান বিল্লাল মাস্টার, রামপুর ইউনিয়নের চেয়ারম্যান আল মামুন পাটোয়ার, শাহ মোহাম্মদপুর ইউনিয়নের চেয়ারম্যান মাসুদুর রহমান নান্টু পাটোয়ারী, মৈইশাদী ইউনিয়নের চেয়ারম্যান নূরুল ইসলাম পাটোয়ারী প্রমুখ।
ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম