চাঁদপুরে ট্রাকের ধাক্কায় ইঞ্জিন চালিত রিকশার ৩ যাত্রী নিহত

চাঁদপুর : চাঁদপুর-রায়পুর সড়কের সদর উপজেলার বাগাদী ইউনিয়নে গ্যাস সিলিন্ডারবাহী ট্রাকের ধাক্কায় ইঞ্জিন চালিত অটোরিকশা উল্টে রিপন (৩৫) মো. লিটন (৪০) ও মাসুদ পাটওয়ারী (৫৫) নামে তিন যাত্রী নিহত হয়েছেন। একই ঘটনায় আহত হয়েছেন অটোরিকশা চালক খোরশেদ (৬০)।

শুক্রবার (২৯ জুলাই) দিনগত রাত আনুমানিক পৌঁনে ৯টার দিকে ওই সড়কের বাগড়া বাজারের লেবু তলা নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

নিহত রিপন চাঁদপুর শহরের বাগাদী রোড ঢালীরঘাট এলাকার বাসিন্দা। লিটন ফরিদগঞ্জ সদরের কাচিয়াড়ার আব্দুল কাদিরের এবং মাসুদ পাটওয়ারী একই এলাকার করিম পাটওয়ারীর ছেলে। আহত চালক খোরশেদ বালিয়া ইউনিয়নের উত্তর বালিয়া গ্রামের মতিন শেখের ছেলে।

নিহতের উদ্ধারকারী স্থানীয় বাসিন্দা সোহেল ও জুনায়েদ বলেন, ইঞ্জিনচালিত অটোরিকশাযাত্রীসহ চৌরাস্তা এলাকার দিকে যাচ্ছিল। এ সময় পিছন দিক থেকে আসা গ্যাস সিলিন্ডারবাহী ট্রাকটি অটোরিকশাকে ধাক্কাদিয়ে অতিক্রম করতে গেলে অটোরিকশা উল্টে ঘটনাস্থলেই ৩জন গুরুতর আহত হন। তাৎক্ষনিক আশপাশের লোকজনের সহযোগিতায় তাদেরকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসা হয়।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সৈয়দ আহম্মেদ কাজল বলেন, রাত আনুমানিক ৯টার দিকে দুইজন ব্যাক্তি আহত অবস্থায় ৩জনকে হাসপাতালে নিয়ে আসেন। এর মধ্যে একজনকে মৃত অবস্থায় পাওয়া যায়। অপর দুইজন জরুরি বিভাগে চিকিৎসা অবস্থায় মৃত্যুবরণ করেন। তাদেরকে বহনকারী লোকজন জানান ট্রাকের সাথে অটোরিকশার ধাক্কা লেগে এই ঘটনা ঘটে। আহতদেরকে রাস্তার পাশ থেকে উদ্ধার করে তারা হাসপাতালে নিয়ে আসে। ময়না তদন্তসহ বাকী আইনগত প্রক্রিয়ার জন্য আমরা বিষয়টি চাঁদপুর মডেল থানা পুলিশকে অবহিত করেছি।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুর রশিদ বলেন, ঘটনার পর পুলিশ ট্রাক ও চালক অমিত সাহাকে আটক করে থানায় নিয়ে এসেছে। চালকের বাড়ী খুলনা দৌলতপুর। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য প্রেরণ করা হবে। এই ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ফম/শাহরিয়া পলাশ/এমএমএ/

শাহরিয়া পলাশ | ফোকাস মোহনা.কম