চাঁদপুরে ছিনতাই হওয়া রিকশা উদ্ধার করেছে কমিউনিটি পুলিশ

চাঁদপুর: চাঁদপুর শহরে ছিনতাই হওয়া ব্যাটারী চালিক রিকশা কমিউনিটি পুলিশ অঞ্চল-৪ এর টহল সদস্য মো: সোহেল মিজি ও আব্দুর রহিম বেপারী উদ্ধার করতে সক্ষম হয়েছে।

শুক্রবার (২৬ নভেম্বর) দিনগত রাত অনুমান দেড়টার সময় শহরের ব্যস্ততম এলাকা জোড় পুকুর পাড় ন্যাশনাল কøথ স্টোরের মালিক তারেকের বাসার সামনে পড়ে থাকা অবস্থা থেকে রিকসাটি উদ্বার করে কমিউনিটি পুলিশ অঞ্চল-৪এর টহল সদস্যরা। উদ্বারকৃত রিকসাটি চালক জসিমকে কয়েকজন এলাকাবাসী সামনে লিখিত ভাবে তারা রিকসাটি হস্তান্তর করেছে বলে কমিউনিটি পুলিশ টহল সদস্য সোহেল মিজি জানান।

গত বৃহস্পতিবার গভীর রাতে রিকসা চালক জসিম নিশি বিল্ডিং এলাকা থেকে আসেন,সে এলাকার কয়েকজন ছাত্রলীগ নেতার জন্য নাস্তা নিতে। সে চাঁদপুর হোটের থেকে নাস্তা ক্রয় করার সময় ছিনতাইকারী চক্র চাঁদপুর শহরের কোর্টস্টেশন এলাকা থেকে রিকসা চালক জসিম উদ্দিনের ব্যাটারি চালিত রিকসাটি ছিনতাই করে নিয়ে যান,বলে রিকসা চালক জসিম জানান।

সে বহু চেস্টা করেও রিকসাটি উদ্বার করতে পারেনি। পরে কমিউনিটি পুলিশের মাধ্যমে রিকসাটির খবর জেনে রিকসাটি উদ্বার করলেও রিকসাটিতে থাকা ২ সেট ব্যাটারী ছিনতাইকারীরা খুলে নিয়ে গেছে বলে কমিউনিটি পুরিশ সদস্যরা জানান। ২ সেট ব্যাটারীর মূল্য প্রায় ৩৬ হাজার টাকা বলে জানা গেছে।

এ বিষয়টি কমিউনিটি পুলিশ টহল সদস্য মো: সোহেল মিজি ও আব্দুর রহিম বেপারী চাঁদপুর মডেল থানা কর্তৃপক্ষকে জানিয়েছেন বলেও জানান।
ফম/এমএমএ/

মো. শওকত আলী | ফোকাস মোহনা.কম