চাঁদপুরে ছাদ থেকে লাফিয়ে পড়ে কলেজ ছাত্রের মৃত্যু

চাঁদপুর : চাঁদপুর শহরের আবদুল করিম পাটওয়ারী সড়কে একটি ছয়তলা ভবনের ছাদ থেকে লাফিয়ে পড়ে নিলয় সাহা (১৯) নামে কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২৩ জানুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে ওই সড়কের পরেশ সাহার ভবনের উত্তর পাশের ছয়তলা ভবন থেকে পড়ে ওই ছাত্রের মৃত্যুর হয়।

নিলয় সাহা ওই ভবনের ভাড়াটিয়া বাসিন্দা স্বরুপ সাহার ছেলে। নিলয় শহরের পুরাণ বাজার ডিগ্রি কলেজ উন্মুক্ত বিশ^বিদ্যালয় কেন্দ্রে এইচএসসি প্রথম বর্ষের ছাত্র।

নিলয়ের খালাত ভাই অভিজিৎ জানায়, নিলয় গত কয়েক বছর মানসিক রোগে আক্রান্ত। তাকে ভারত এবং দেশে কয়েক স্থানে চিকিৎসা করা হয়েছে। তারা এক ভাই এক বোন। তার বোনের একই ধরণের মানসিক সমস্যা আছে।

নিলয়ের বাবা স্বরুপ সাহা জানান, তার ছেলে মানসিক রোগে আক্রান্ত। আজকে বাসার সবার অজান্তে সে ভবনের ছাদ থেকে লাফিয়ে পড়ে। সেখানে তার মাথায় আঘাতপ্রাপ্ত হয়। তিনি নিজে এবং আশপাশের লোকজন ঘটনাস্থল থেকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালিয়ে নিয়ে যায়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ কাজল মৃত ঘোষণা করেন।

এদিকে ঘটনার খবর পেয়ে চাঁদপুর সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) জাকির ভূঁইয়া হাসপাতালে এসে মরদেহের সুরতহাল তৈরী করেন।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ মুহসীন আলম জানান, নিলয়ের পরিবারের তথ্যমতে সে মানসিক ভারসাম্যহীন রোগী ছিল। ময়না তদন্তের পর পরিবারের নিকট মরদেহ হস্তান্তর করা হবে। ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ আসেনি। তবে পরবর্তী আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।

ফম/এমএমএ/

শাহরিয়া পলাশ | ফোকাস মোহনা.কম