চাঁদপুরে গণঅধিকার পরিষদের ইফতার মাহফিল

চাঁদপুর: বাংলাদেশের নতুন ধারার রাজনৈতিক দল  গণ অধিকার পরিষদ চাঁদপুর জেলার উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (২২ এপ্রিল) চাঁদপুর শহরের রেড চিলি রেস্টুরেন্টে পেশাজীবী ও রাজনৈতিক নেতৃবৃন্দকে নিয়ে ইফতার ও মতবিনিময় অনুষ্ঠানের আয়োজন করা হয়।
জেলা যুব অধিকার পরিষদের ভারপ্রাপ্ত সদস্য সচিব খান মুহাম্মদ নিয়াজ মোর্শেদের সঞ্চালনায় বক্তব্য রাখেন, গণ অধিকার পরিষদ নেতা সাংবাদিক জাকির মজুমদার, ছাত্র অধিকার পরিষদের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান,কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক আল আমিন আটিয়া, জেলা যুব অধিকার পরিষদের আহবায়ক সালমান ফার্সি সোহাগ গাজী, ইসলামী যুব আন্দোলন চাঁদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক এইচ.এম নিজাম, যুগ্ম আহবায়ক আনসারী মাহমুদ, উমর সালমান, হাফেজ নেয়ামত উল্যাহ, যুবনেতা সোহেল মাহমুদ আকাশ, মুরাদ মজুমদার,  শুভেচ্ছা বক্তব্য রাখেন , জেলা ছাত্র অধিকার পরিষদের বিদায়ী সাধারণ সম্পাদক সামিউল প্রধান প্রমূখ।
বক্তাগণ মানুষের অধিকার আদায় , জাতীয় স্বার্থ রক্ষা, ন্যায়বিচার প্রতিষ্ঠা এবং গণতন্ত্র পুনরুদ্ধারের লক্ষ্যে বাংলাদেশ ছাত্র, যুব, শ্রমিক ও গণ অধিকার পরিষদে যুক্ত হওয়ার জন্য সকলকে আহবান জানান। বৈষম্যহীন সমাজ, শোষন ও নিপীড়নমুক্ত নতুন বাংলাদেশ বিনির্মানে তারা দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। দোয়া ও মুনাজাত পরিচালনা করেন যুব অধিকার পরিষদ চাঁদপুর জেলার যুগ্ম আহবায়ক হাফেজ নেয়ামত উল্যাহ।
অনুষ্ঠানে চাঁদপুর সময়ের নির্বাহী সম্পাদক ফরিদুল ইসলাম উকিল, সাংবাদিক , শিহাব উদ্দিন সেলিম, সালাউদ্দিন, ইদ্রিস খান, শাহাদাৎ তালুকদার, , ব্যবসায়ী শাহপরান, ফারুক, কাদের খান সহ বিপুল সংখ্যক পেশাজীবী ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
ফম/এমএমএ/

সংবাদ বিজ্ঞপ্তি | ফোকাস মোহনা.কম