চাঁদপুরে কমিউনিটি পুলিশিং ডে উদযাপন উপলক্ষে পৌর সমন্বয় কমিটির মতবিনিময়

চাঁদপুর: “কমিউনিটি পুলিশং এর মূলমন্ত্র শান্তি শৃঙ্খলা সর্বত্র” এ প্রতিপাদ্যকে সামনে নিয়ে এবং পুলিশই জনতা,জনতাই পুলিশ শ্লোগানে চাঁদপুরে কমিউনিটি পুলিশিং ডে- ২০২২ উদযাপনে ব্যাপক প্রস্তুতি নেয়া হয়েছে।

এ উপলক্ষে চাঁদপুর পৌর কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটির উদ্যোগে পুরাণবাজারের ৬টি অঞ্চলের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
শনিবার (২২ অক্টোবর) সন্ধ্যায় পূর্ব শ্রীরামদী কমিউনিটি পুলিশিং অঞ্চল ১০ এর কার্যালয়ে এ সভা হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মুহাম্মাদ আব্দুর রশীদ।

বক্তব্যে রাখেন,থানার সমন্বয়ক অলিউল্লাহ (সিপিআই),পুরাণবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর সামছুল আলম,এসআই নয়ন আচার্য্য, চাঁদপুর পৌর কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি শেখ মনির হোসেন বাবুল,সাধারণ সম্পাদক মোঃ জামাল হোসেন,অঞ্চল ২ এর সাধারণ সম্পাদক তমাল কুমার ঘোষ,অঞ্চল ৮ এর সভাপতি নকিবুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক ফরিদ আহমেদ বেপারী।

পৌর কমিউনিটি পুলিশিং (পুরাণবাজার) অঞ্চল ১০ এর ভারপ্রাপ্ত সভাপতি মোঃ হান্নান মিয়াজীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মেজবাহ উদ্দিন জোটনের পরিচালনায় আরো বক্তব্য রাখেন অঞ্চল -১০ এর সহ সভাপতি বাহার হায়দার চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম,হাসিবুল হাসান মুন্না,শওকত হোসেন,কোষাধ্যক্ষ তারিকুল ইসলাম, মহিলা সদস্য ও পৌর সাবেক মহিলা কাউন্সিলর শাহনাজ আলমগীর, সদস্য জাকির হোসেন,আনোয়ার মিয়াজী,বিল্লাল হোসেন,আলমগীর মিয়াজী প্রমুখ।

এসময় কমিউনিটি পুলিশিং অঞ্চল ও মহল্লা কমিটির কর্মকর্তা এবং সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় আগামী ২৯ অক্টোবর কমিউনিটি পুলিশিং ডে উদযাপনকে অধিকতর সুন্দর, সাফল্যমন্ডিত ও ফলপ্রসূ করার লক্ষ্যে কমিউনিটি পুলিশিং ডে’র অনুষ্ঠানসূচী, র‍্যালি, আলোচনা সভা, বিভিন্ন প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরষ্কার বিতরণী সহ বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়। এছাড়া এলাকার আইনশৃংখলা নিয়েও কথা হয় এ বৈঠকে।
ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম