চাঁদপুরে আজাদ মটরস্ এর নতুন শোরুম উদ্বোধন

চাঁদপুর শহরের ওয়ারলেস পাসপোর্ট অফিসের সন্নিকটে আজাদ মটরস্ এর নতুন শোরুম উদ্বোধন করছেন উত্তরা মোটরস্ লিঃ এর বাজাজ ডিভিশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মিঃ দিলীপ ব্যানার্জী।পাশে প্রতিষ্ঠানের সত্ত্বাধিকারী লায়ন আবুল কালাম আজাদসহ অন্যরা।

চাঁদপুর: চাঁদপুর শহরের ওয়ারলেস পাসপোর্ট অফিসের উত্তরে ফরিদগঞ্জ রোডে অবস্থিত বাজাজ উত্তরা মোটর্স লিঃ এর অনুমোদিত ডিলার “আজাদ মটরস্” নতুন শো-রুমের শুভ উদ্বোধন করা হয়েছে।

সোমবার (৭ নভেম্বর) দুপুরে  শো-রুমের উদ্বোধন করেন উত্তরা মোটরর্স লিঃ এর বাজাজ ডিভিশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মিঃ দিলীপ ব্যানার্জী।

এ সময় চাঁদপুর আজাদ মটরস্ এর সত্ত্বাধিকারী লায়ন আবুল কালাম আজাদ উপস্থিত ছিলেন।

বাজাজ এর স্ট্যান্ডার্ড অনুযায়ী আধুনিক প্রযুক্তির সমন্বয়ে নতুন এই শো-রুমটি শীততাপ নিয়ন্ত্রিত, একই ছাদের নিচে মিলবে বিক্রয়-সেবা-খুচরা যন্ত্রাংশ, ৩৮০০ স্কয়ার ফিট এর শো-রুমটিতে ওয়াই-ফাই সুবিধাসহ রয়েছে সুপরিসর বসার স্থান এবং ক্রেতাদের প্রত্যাশানুযায়ী রয়েছে মনোমুগ্ধকর পরিবেশ।

উদ্বোধন অনুষ্ঠানে উত্তরা মটরস্ এর ন্যাশনাল সেলস্ ম্যানেজার ওমর ইসলাম, আরএসএম (সার্ভিস) সোয়াইব, ব্র্যাঞ্চ ম্যানেজার (নোয়াখালী) রয়েল রয়,জোনাল ইঞ্জিনিয়ার রঞ্জন নাথ,উর্ধ্বতন নির্বাহী সেলস্ সাইদুল ইসলাম সবুজ, সার্ভিস ইঞ্জিনিয়ার আব্দুল আজীজ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উত্তরা মোটর্স বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয়, সর্বাধিক বিক্রিত এবং নাম্বার ওয়ান বাজাজ মোটরসাইকেল, দীর্ঘ বছর ধরে সমগ্র দেশব্যাপী ১৫টি শাখা অফিস ও ৩২০টিরও অধিক থ্রি এস ডিলার এর মাধ্যমে বাজারজাতকরন এবং অনুমোদিত সার্ভিস সেন্টার তথা প্রশিক্ষণপ্রাপ্ত মেকানিক্স এর মাধ্যমে থানা/গ্রাম-গঞ্জে বিক্রয়োত্তর সেবা প্রদান নিশ্চিত ও সহজলভ্য করে আসছে।

ফম/এমএমএ/

সিনিয়র করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম