চাঁদপুরে অটোরিকশা চোর চক্রের ৪ সদস্য গ্রেফতার

চাঁদপুর : চাঁদপুরে অটোরিকশা চোর চক্রের মূল হোতা মনিরসহ ৪ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। একই সময় চুরি হওয়া অটোরিকশা মতলব উপজেলা থেকে উদ্ধার করা হয়।

রোববার (৮ জানুয়ারি) দুপুরে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়। চোর চক্রের মূল হোতা মনির আদালতে ১৬৪ ধারা স্বিকারোক্তিমূলক জবানবন্দিতে চুরির বিষয়ে স্বীকার করে বলে জানিয়েছে পুলিশ।

গ্রেফতার চোর চক্রের সদস্যরা হলেন-নেকবর আলী, মনির, হোসেন ও রিপন। তারা সকলে চাঁদপুর সদর উপজেলার বোসিন্দা।

পুলিশ জানায়, অটোরিকশা চুরি হওয়ার ঘটনায় ৪ জানুয়ারি সাব্বির হোসেন নামে ব্যাক্তি বাদী হয়ে চাঁদপুর সদর মডেল থানায় অজ্ঞাতনামা আসামী করে একটি মামলা দায়ের করেন। এরপর চোর চক্রকে ধরতে অভিযানে নামে চাঁদপুর সদর মডেল থানা পুলিশ। মামলার তদন্তের দায়িত্ব পান চাঁদপুর সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) শাহরিন হোসেন। তাকে সহযোগিতা করেন সহকারী উপ-পরিদর্শক (এএসআই) তসলিম হোসেন।

এসআই শাহরিন হোসেন জানান, গত ৪ জানুয়ারি সদরের বাগাদী ইউনিয়নের গাছতলা ব্রিজের কাছ থেকে অটোরিকশা চুরি হওয়ায় ভুক্তভোগী থানায় মামলা করেন। সেই মামলার প্রেক্ষিতে গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (৭ জানুয়ারি) রাতে মতলব ব্রীজের কাছ থেকে নেকবর আলীকে অটোরিকশাসহ গ্রেফতার করি। তার কাছে অটোরিকশাটি রাখা হয়েছিল। পরে তার দেয়া তথ্যে চুরির ঘটনার মূল হোতা মনিরসহ অন্যদের গ্রেফতার করা হয়।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ জানান, গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম