চাঁদপুরের মৈশাদীতে অনুষ্ঠিত হল বন্ধু ‘৭৮ ‘র মিলনমেলা

চাঁদপুর: ‘এসো মিলি বন্ধুর টানে বন্ধুত্বের মিলনমেলাতে। এই স্লোগানকে সামনে রেখেই ৪২ বছর আগে চাঁদপুরের বন্ধু ( এসএসসি পরীক্ষাথীদের  )  ৭৮’র মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার ( ২৫ শে নভেম্বর ) চাঁদপুর সদর উপজেলার মৈশাদী নুরু পাটওয়ারীর বাড়ির সম্মুখে এ অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাবেক মহাপরিচালক মমিনউল্লাহ পাটওয়ারী বীর প্রতিকসহ সরকারী-বেসরকারি পযার্য়ের  উর্ধ্বতন কর্মকর্তাগন।

মিলনমেলা উপলক্ষে আয়োজকদের পক্ষ থেকে বিভিন্ন কর্মসূচী পালন করা হয়। কর্মসূচীর মধ্যে ছিল শুভেচ্ছা বিনিময়,  বড়শি প্রতিযোগিতা, স্মৃতিচারণ,  বাস্কেটব সহ ক্রীড়াভিত্তিক বিভিন্ন প্রতিযোগিতা,  মনোমুগ্ধকর সাংস্কৃতিক  অনুষ্ঠান ও রেফেল ড্র ও পুরুষ্কার বিতরন।

মিলনমেলাতে সংগীত শিল্পী অধ্যাপক আলমগীর বাহারের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নেন স্থানীয় শিল্পীরা। খেলাধুলা অনুষ্ঠিত হয় মমিনউল্লাহ পাটওয়ারী বীর প্রতীক একাডেমীর মাঠে।

মিলনমেলার আয়োজকদের মধ্যে  চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডঃ সেলিম আকবর,  মৈশাদী ইউনিয়নের চেয়ারম্যান নুরুল ইসলাম নুরু পাটওয়ারী,  চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডঃ কামালউদ্দিন আহমেদ, ডাক্তার মাইনুল  ইসলাম মানিক, সিনিয়র আইনজীবী অ্যাডঃ গোলাম মোস্তফা,  ব্যাবসায়ী রেজা প্রমূখ।

তারা জানান, আমরা একই সালে এসএসসি পরীক্ষার দেয়ার পর মিলনমেলাতে অংশ নেয়া অধিকাংশ বন্ধুই আবার একসাথে চাঁদপুর সরকারি কলেজে পড়াশোনা করি। আমরা আগামীতে জেলা ও উপজেলার সকল বন্ধুদের নিয়ে বড় আয়োজন করবো। ওই অনুষ্ঠানে সকল বন্ধুসহ যেনো সকলের পরিবারের সদস্যদের নিয়ে অংশ নিতে পারে।

ফম/এমএমএ/

চৌধুরী ইয়াসিন ইকরাম | ফোকাস মোহনা.কম