চলমান শুদ্ধি অভিযানে যুবলীগের নতুন কমিটি সর্বাত্মক সহযোগিতা করবে: মাঈনুল হোসেন খান নিখিল

ছবি: ফোকাস মোহনা.কম

মতলব উত্তর: বাংলাদেশ আওয়ামী যুবলীগের নব নির্বাচিত সাধারন সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল বলেছেন, যুবলীগের হারানো ভাবমূর্তি ফিরিয়ে আনতে কাজ করবে নতুন কমিটি। চলমান শুদ্ধি অভিযানে নতুন কমিটি সর্বাত্মক সহযোগিতা করবে। মাদকের ব্যাপারে কোনো ছাড় দেওয়া হবে না। যুবলীগের কেউ মাদকের সঙ্গে যুক্ত প্রমাণিত হলে ব্যবস্থা নেওয়া হবে। বিশেষ করে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজের যুবলীগে কোন ঠাঁই নেই।

সোমবার (২৫ নভেম্বর) বিকেলে মতলব উত্তর উপজেলার দূর্গাপুর ইউনিয়নের হরিনা গ্রামের নিজ বাড়িতে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। যুবলীগের কমিটিতে শেখ ফজলে শামস পরশকে সভাপতি ও মাইনুল হোসেন খান নিখিলকে সাধারন সম্পাদক নির্বাচিত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা, শোকরানা সভা ও দোয়ার মাহফিল আয়োজন করা হয়।

নিখিল খান আরও বলেন, দায়িত্ব দেওয়ায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি এবং যুবলীগের ভাবমূর্তি পুনরুদ্ধারে সর্বাত্মক চেষ্টা করবো আমরা। জননেত্রী শেখ হাসিনার আস্তার যেন প্রতিদান দিতে পারি সেজন্য সবাই দোয়া করবেন। রাজনীতি হচ্ছে মানুষের সেবা করা। যে নেতৃত্ব মানুষের উপর জুলুম করে সে রাজনীতি আমার নেত্রী করে না, আমিও করি না। কোন কারণে আমি যেন পথভ্রষ্ট না হই সেই জন্য সকালের কাছে দোয়া চাই।

দূর্গাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতিত্বে ও ইঞ্জিনিয়ার কামরুজ্জামানের পরিচালনায় আরো বক্তব্য রাখেন, মাইনুল হোসেন খান নিখিলের চাচা প্রবীন আওয়ামীলীগ নেতা মুকবুল হোসেন খান, মতলব দক্ষিন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি গিয়াস উদ্দিন, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাম্মেল হক, কেন্দ্রীয় যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আসাদুল হক আসাদ, চাঁদপুর জেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক মাহফুজুর রহমান টিটু, দূর্গাপুর ইউনিয়ন আওয়ামী সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান নুরুজ্জামান সরকার দুলাল, সাবেক সহ-সভাপতি আসাদুজ্জামান এমএ, যুবলীগ নেতা আতিকুর রহমান সোহান প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন, মতলব উত্তর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোতাহার হোসেন খান সুফল, দূর্গাপুর ইউপি চেয়ারম্যান দেওয়ান আবুল খায়ের, ইসলামাবাদ ইউপি চেয়ারম্যান সাজেদুল হোসেন (বাতেন), ষাটনল ইউপি চেয়ারম্যান একেএম শরীফ উল্লাহ সরকার, ফরাযীকান্দি ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন দানেশ, সুলতানাবাদ ইউপির সাবেক চেয়ারম্যান লিয়াকত আলী সরকার, উপজেলা শ্রমিকলীগের সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম, দূর্গাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফরিদ আহমদ ইত্তেফাক, বিশিষ্ট শিল্পপতি গোলাম রাব্বানী পাপ্পু, বিশিষ্ট পরিবহন ব্যবসায়ী জাকির হোসেন, ইসলামাবাদ ইউনিয়ন যুবলীগের সভাপতি মিজানুর রহমান, ছাত্রলীগের সভাপতি মো. ফরহাদ, যুবলীগ নেতা মকবুল পাটোয়ারী, কবির হোসেন’সহ উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

পরে মিলাদ ও দোয়ায় অংশগ্রহন করেন উপস্থিত সকল নেতৃবৃন্দ। আলোচনা সভা শেষে মাইনুল হোসেন খান তার পিতা ও মাতার কবর জিয়ারত করেন।

ফম/এমএমএ/

আরাফাত আল-আমিন | ফোকাস মোহনা.কম