চট্টগ্রাম সিবিএ নির্বাচনে চাঁদপুরের রাসেল খানের প্রচারনা অব্যাহত

চট্টগ্রাম ক্লিয়ারিং এন্ড ফরওয়ার্ডিং এজেন্টস কর্মচারী ইউনিয়ন সিবিএ -২৩৪ এর নির্বাচনে সাংগঠনিক সম্পাদক প্রার্থী মোঃ রাসেল খানের মোরগ প্রতীকের প্রচারনা অব্যাহত রয়েছে।  নির্বাচনে প্রতীক পাওয়ার পর থেকেই সাংগঠনিক সম্পাদক প্রার্থী রাসেল খানের সমর্থকগন প্রচার প্রচারনা করে যাচ্ছেন। নির্বাচনে তিনি মোরগ প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন। আগামী ২৫ জানুয়ারি নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনের তারিখ ঘোষনার পর থেকেই রাসেল খান মাঠে প্রচার প্রচারনা অব্যাহত রেখেছেন।
একজন সৎ, আর্দশবান, মেধাবী তরুন নেতা হিসেবে রাসেল খান আসন্ন চট্টগ্রাম ক্লিয়ারিং এন্ড ফরওয়ার্ডিং এজেন্টস কর্মচারী ইউনিয়ন সিবিএ -২৩৪ এর নির্বাচনে ভোটাররা ভোট দিয়ে বিজয়ী করবে বলে সাধারণ ভোটাররা জানিয়েছেন।
নির্বাচনে রাসেল খান বিজয়ী হলে সংগঠনের জন্য নিরলস ভাবে কাজ করে সংগঠনকে শক্তিশালী করে সদস্যদের জন্য কাজ করার অঙ্গীকার ব্যাক্ত করেছেন।
মোঃ রাসেল খান চাঁদপুর সদর উপজেলার শাহমাহমুদপুর ইউনিয়নে পাইকদি গ্রামের খান বাড়ির। তিনি সদা হাস্যজ্জল একজন উদিয়মান সমাজ সেবক ও রাজনীতিবিদ। তিনি চট্রগ্রাম মহানগর স্বেচ্ছাসেবকদলের সহ-সম্পাদকের দায়িত্ব পালন করছেন, এ ছাড়া তিনি চট্টগ্রাম ক্লিয়ারিং এন্ড ফরওয়ার্ডিং এজেন্টস কর্মচারী ইউনিয়ন সিবিএ -২৩৪ পূর্বে বন্ধর সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।
ফম/এমএমএ/

সংবাদদাতা | ফোকাস মোহনা.কম