চট্টগ্রামে শেখ কামাল যুবগেমসে ৬ ইভেন্টে অংশ নিবে চাঁদপুর

বুধবার বাছাই 

ফাইল ছবি।

চাঁদপুর : চট্টগ্রামে বিভাগীয় শেখ কামাল যুব গেমসে অংশ নিবে চাঁদপুর।  দলগত ও এককে’র ৬ টি ইভেন্টেই অংশ গ্রহন করবে দলের খেলোয়াড়রা।

জেলার ইভেন্টগুলোর দলগঠন উপলক্ষে বুধবার (১১ জানুয়ারি) চাঁদপুর স্টেডিয়ামে বাছাইপর্ব অনুষ্ঠিত হবে বলে জেলা ক্রীড়া সংস্থা সুত্রে জানা গেছে।

বিভাগীয় পর্যায়ের খেলাগুলো আগামী ১৬ জানুয়ারী থেকে ২০ জানুয়ারী চট্টগ্রামের বিভিন্ন তাহলে ভেন্যুতে অনুষ্ঠিত হবে।  চাঁদপুর বিভাগীয় পযায়ে অংশ নেয়া ইভেন্টগুলো হচ্ছে : দলগত ইভেন্ট ( ফুটবল ও কাবাডি) ও এককে ব্যাডমিন্টন, অ্যাথলেট, টেবিল টেনিস ও দাবা।

চাঁদপুর জেলার বিভিন্ন ইভেন্টের দলগুলোর জন্য প্রমীলা ফুটবলে কোচ জাহাঙ্গীর গাজী,  অ্যাথলেটে ( ছেলে)  স্বপন কুমার,  (মেয়ে )  শিখা ও নাজমা,  কাবাডিতে সায়মন, দাবায় অরুণ সরকার ও টেবিল টেনিসে দায়িত্ব দেয়া হয়েছে শেখ তারেক হোসেন নুপুরকে।

জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক গোলাম মোস্তফা বাবু বলেন, জেলাতে সোমবার (৯ জানুয়ারি) পর্যন্ত উপজেলা পর্যায়ে দলগুলোর খেলা হয়েছে। অত্যন্ত সুন্দরভাবেই খেলাগুলো শেষ হয়েছে। প্রতিটি ইভেন্টের চ্যাম্পিয়ন ও রানারআপ দলগুলোর খেলোয়াড়দের বুধবার চাঁদপুর স্টেডিয়ামে উপস্থিত থাকার অনুরোধ রইল।

ফম/এমএমএ/চৌইই/

চৌধুরী ইয়াসিন ইকরাম | ফোকাস মোহনা.কম