চট্টগ্রামে অনুর্ধ্ব ১৪ ক্রিকেটে খাগড়াছড়িকে হারিয়ে চ্যাম্পিয়ন চাঁদপুর

 চট্টগ্রামে ইয়ং টাইগাস অনুধ্ব ১৪ ক্রিকেটে চ্যাম্পিয়ন চাঁদপুর দলের খেলোয়াড় ও কর্মকর্তাগন। 

চাঁদপুর: চট্টগ্রামে ইয়ং টাইগাস অনুধ্ব ১৪ ক্রিকেট টুনামেন্টে  চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে চাঁদপুর জেলা দল। বুধবার ( ৪ জানুয়ারী )  ফাইনালে খাগড়াছড়িকে হারিয়ে তারা চ্যাম্পিয়ন হয়।

বাংলাদেশ ক্রিকেট বোডের ব্যাবস্থাপনায় ও চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে চট্টগ্রাম মহিলা কমপ্লেক্স মাঠে  বুধবারের ফাইনাল ম্যাচে অংশ নেয় খাগড়াছড়ি ও চাঁদপুর জেলা অনুধ্ব ১৪ দল।

টসে জয়লাভ করে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় চাঁদপুর।  তারা ৪৭ ওভার ৪ বলে সবক’টি উইকেট হারিয়ে ১১৫ রান করে। দলের পক্ষে ব্যাট হাতে সব্বোচ রান করেন উইকেটকিপার ও ব্যাটসম্যান সাঈদ আলম মায়াজ ৭২ বলে ৩২ ও আবরার রশিদ সাফি ৩৩ বলে ১৯ রান করেন।

খাগড়াছড়ি ১১৬ রানের জয়ের টাগেট নিয়ে খেলতে নামেন।  তারা ৪৫ ওভার ৪ বলে সবক’টি উইকেট হারিয়ে ৮৫ রান করেন।  বল হাতে চাঁদপুরের পক্ষে আব্দুল্লাহ আল ফাহিম ৭ ওভার ৪ বলে ৩ মেডেন সহ ৬ রানে ৩ টি উইকেট নেন।  চাঁদপুর ৩০ রানে জয়লাভ করে।

খেলা শেষে চ্যাম্পিয়ন দলের হাতে ট্রফি তুলে দেন বাংলাদেশ ক্রিকেট বোডের পরিচালক ও সাবেক মেয়র আ জ ম নাছির সহ অনান্য অতিথিবৃন্দ।

চাঁদপুর জেলা দলের খেলোয়াড়রা হলেন ঃ আবরার রশিদ সাফি, ফারহান মাহাতাব শাওন, সাঈদ আলম মায়াজ, আদিল আরহাম, আবদুল্লাহ আল জুবায়ের মামুন, জুবায়ের আহম্মেদ খান, আব্দুল্লা আর ফাহিম, ফারদিন হোসাইন,  সানজিদ ইসলাম,  মিয়াদ খান, সিয়াম খান,  নেহাল আহমেদ,  ইশতিয়াক আহমেদ,  আরাফাত মাহিন ও তৌহিদুল ইসলাম।  দলের কোচ –  পলাশ কুমার সোম ও টিম ম্যানেজার ফয়সাল সানি।

ফম/এমএমএ/চৌইই/

চৌধুরী ইয়াসিন ইকরাম | ফোকাস মোহনা.কম