ঘোষিত ১০ দফা দাবিতে চাঁদপুর পৌর-সদর বিএনপির সমাবেশ ও মিছিল

চাঁদপুর: বিএনপির ঘোষিত ১০ দফা দাবি আদায় ও বিদ্যুতের মূল্য কমানোর দাবিতে সমাবেশ ও মিছিল করেছে চাঁদপুর পৌর ও সদর থানা বিএনপি।

সোমবার (১৬ জানুয়ারি) বিকেলে শহরের বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও ক্লাব মার্কেটের সামনে সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশ ও মিছিলে বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন।

পৌর বিএনপির সভাপতি আক্তার হোসেন মাঝির সভাপতিত্বে ও সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. জাহাঙ্গীর খানের পরিচালনায় বক্তব্য রাখেন পৌর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. হারুনুর রশিদ, সদর থানা বিএনপির সভাপতি শাহজালাল মিশন।

পৌর বিএনপির সভাপতি আক্তার হোসেন মাঝি তার বক্তব্যে বলেন,এই সরকার কথায় কথায় বিদ্যুৎ ও গ্যাসের দাম বৃদ্ধি করছে। এর কারনে বাজার সাধারণ মানুষের নাগালের বাহিরে রয়েছে। এই সরকার জনগনের সরকার নয়। এই সরকার ভোট চোর সরকার। এই সরকারকে আন্দোলনের মাধ্যমে উৎখাত করে, জনগনের পক্ষের সরকার কে ক্ষমতায় আনতে হবে। আমাদের হতাশ হওয়ার কিছু নেই। এই সরকারকে না হটানো পর্যন্ত আমাদের আন্দোলন চলছে চলবে।

এ সময় চাঁদপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. সলিম উল্যাহ সেলিম, কেন্দ্রিয় স্বেচ্ছাসেবক দলের সাবেক সদস্য মীর আনোয়ার হোসেন বাচ্চু, জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মানিকুর রহমান মানিক, সাধারণ সম্পাদক অ্যাড. নুরুল আমিন খান আকাশ, সিনিয়র সহ-সভাপতি আক্তার হোসেন সাগর, সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমেদ বাহার, ওলামা দলের সভাপতি মাও. জসিম উদ্দিন, চাঁদপুর সদর উপজেলা যুবদলের আহ্বায়ক সারোয়ার গাজী, সিনিয়র যুগ্ম-আহ্বায়ক নজরুল ইসলাম নজু, চাঁদপুর জেলা ছাত্রদলের সভাপতি ইমান হোসেন গাজী, সদর উপজেলা ছাত্রদলের আহ্বায়ক শেখ হাবিবুর রহমান, সদস্য সচিব জুনায়েদ আহমেদ, পৌর ছাত্রদলের আহ্বায়ক মো. মামুন খানসহ জেলা, সদর, পৌর, বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সমাবেশ শেষে একটি মিছিল বের হয়।

ফম/এমএমএ/

সিনিয়র করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম