গাজীপুর ইউপিতে সংরক্ষিত মহিলা মেম্বার প্রার্থী সোনিয়া

চাঁদপুর: চাঁদপুরের হাইমচর উপজেলার ১নং গাজীপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ সেলিম মিয়ার সহধর্মিণী সোনিয়া বেগম ৭,৮,ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা আসনের মেম্বার পদপ্রার্থী।

ইউনিয়নের ৭,৮,৯,নির্বাচনী এলাকা সরজমিন পরিদর্শন করে দেখাগেছে স্থানীয় এলাকার বিশিষ্ট সমাজ সেবক সেলিম মিয়ার সহধর্মিণী হলেন মেম্বার পদপ্রার্থী মিসেস সোনিয়া বেগম।

আসন্ন গাজীপুর ইউনিয়ন পরিষদের নির্বাচন উপলক্ষে এলাকাবাসীর দোয়া ও সমর্থন কামনায় নিজের ভোট ব্যাংক তৈরি করতে, ইতিমধ্যে এলাকায় তার নির্বাচনী প্রতিটি ওয়ার্ডে ব্যাপক গণসংযোগের মধ্যেদিয়ে কুশল বিনিময়ে তৎপর রয়েছেন।

মেম্বার পদপ্রার্থী সোনিয়া বেগম তার এই কুশল বিনিময়ের কারণে এলাকাবাসীর মাঝে ইতিমধ্যে মেম্বার পদপ্রার্থীর ব্যপক জনসমর্থন অর্জন করতে সক্ষম হয়েছেন।

এদিকে একজন গৃহিণী হয়ে জনপ্রতিনিধি হওয়ার আকাঙ্খা থাকায় তার স্বামী যুবলীগ নেতা সেলিম মিয়ার ব্যাপক উৎসাহ দিয়ে যাচ্ছেন বলে স্থানীয় এলাকাবাসীর কাছ থেকে জানাযায়।

আগামী ২৯ ডিসেম্বর ইউপি নির্বাচনে মহিলা মেম্বার প্রার্থী মিসেস সোনিয়া বেগম এর জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে। ১ নং গাজীপুর ইউনিয়ন ৭.৮.৯ নং ওয়ার্ড বাসীর দোয়া ও সমর্থন কামনা করেন মিসেস সোনিয়া বেগম মহিলা মেম্বার ও উদিয়মান তরুণ সমাজ সেবক।

ফম/এমএমএ/

সংবাদদাতা | ফোকাস মোহনা.কম