গাঁজাসহ মতলবের মাদকব্যবসায়ী সাগর ও খোরশেদ গ্রেফতার

ছবি: সংগ্রহীত।

চাঁদপুর: চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার ঈদগাঁও বাজার এলাকা থেকে ১৪ কেজি গাঁজাসহ মো. আবু সাঈদ ওরফে সাগর (২৭) ও মো. খোরশেদ আলম (৩৫) কে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার (২১ ডিসেম্বর) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে মতলব থানা পুলিশ ওই এলাকার মানিক এর দোকানের সামনে কাঁচা রাস্তার উপর অভিযান পরিচলনা করে তাদেরকে গ্রেফতার করেন।

চাঁদপুর জেলা পুলিশের মিডিয়া সেল থেকে জানানো হয়, ২১ ডিসেম্বর ২.১০ ঘটিকার সময় মতলব দক্ষিণ থানায় কর্মরত এসআই (নিঃ) মো. হাবিবুর রহমান, এএসআই (নিঃ) মোঃ ছগির হোসেন সঙ্গীয় ফোর্সসহ মতলব দক্ষিণ থানাধীন দক্ষিণ ডিঙ্গাভাঙ্গা সাকিনস্থ ঈদগাঁ বাজারের জনৈক মানিক এর দোকানের সামনে কাঁচা রাস্তার উপর অভিযান পরিচলনা করেন। এসময় আসামী মোঃ আবু সাঈদ প্রঃ সাগর, পিতা মোঃ আবুল বাশার, পিতা-মোঃ আবুল বাশার মিজি, মাতা-লাভলী বেগম, স্থায়ী: (সাং-দক্ষিণ দীঘলদী, বকশী মিজি বাড়ী), ৯নং ওয়ার্ড, আসামী মোঃ খোরশেদ আলম খান, পিতা-আঃ মান্নান খান , স্থায়ী: গ্রাম- ডিংগা ভাংগা, উভয়ের থানা- মতলব দক্ষিণ, জেলা-চাঁদপুর দ্বয়কে ১৪ কেজি গাঁজা সহ গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, তাদের বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা রুজু করা হয়। বুধবার (২২ ডিসেম্বর) গ্রেফতাকৃত আসামীদ্বয়কে চাঁদপুর আদালতে সোপর্দ করা হয়েছে।
ফম/এমএমএ/

সিনিয়র করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম