গভীর রাতে আঞ্চলিক সড়ক থেকে যুবকের মরদেহ উদ্ধার

চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক সড়কের শাহরাস্তি উপজেলার রাড়া এলাকায় মঙ্গলবার গভীর রাতে হাসান আহমেদ নামে এক যুবকের মরদেহ পাওয়া গেছে।

জানা যায়, উয়ারুক স্টেশন বাজার সংলগ্ন কাজী ফিলিং স্টেশনের কর্মচারী হাসান আহমেদ আখন্দ গভীর রাতে ফিলিং স্টেশন ত্যাগ করেন। রাত প্রায় আড়াইটায় শাহরাস্তি থানা পুলিশের একটি দল দায়িত্ব পালনকালে সড়কের মাঝখানে তার মরদেহ পড়ে থাকতে দেখেন। ।

শাহরাস্তি থানার এসআই জুলফিকার আলী জানান, রাতে দায়িত্ব পালনকালে বিপরীত থেকে আসা একজন পথচারী মরদেহটি পড়ে থাকতে দেখেন। তিনি সামনে এসে আমাদের অবহিত করলে আমরা গিয়ে মরদেহ উদ্ধার করি।

ফিলিং স্টেশনের মালিক ইকবাল হোসেন জানান, পুলিশ হাসানের মরদেহ দেখতে পেয়ে আমাদের অবহিত করেন। সে আমার এখানে কাজ শেষে স্টেশনের চাবি বুঝিয়ে দিয়ে বাড়ি যাচ্ছিল। পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে সড়ক দুর্ঘটনায় কারণে তার মৃত্যু হতে পারে। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। হাসান শাহরাস্তি উপজেলার রাড়া আখন্দ বাড়ির মৃত আমির হোসেনের ছেলে।

শাহরাস্তি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল মান্নান বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

ফম/এমএমএ/

নিউজ ডেস্ক | ফোকাস মোহনা.কম