গজরা ইউনিয়নের ৭নং ওয়ার্ডে যোগ্য মেম্বার প্রার্থী শফিকুল ইসলাম আরমান

মতলব উত্তর (চাঁদপুর): চাঁদপুরের  মতলব উত্তর উপজেলার আসন্ন গজরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৭নং ওয়ার্ড মেম্বার পদপ্রার্থী মোঃ শফিকুল ইসলাম আরমান। ইতোমধ্যে তিনি মেম্বার প্রার্থী হিসেবে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন। তিনি একজন যোগ্য প্রার্থী হওয়ায় জনগণের ব্যাপক সাড়া পেয়ে জনপ্রিয় হয়ে উঠেছেন। শফিকুল ইসলাম আরমান গজরা ইউনিয়ন কৃষকলীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। পেশায় তিনি একজন ব্যবসায়ী।

৭নং ওয়ার্ডের কৃষ্ণপুর গ্রামের একাধিক মানুষের সাথে কথা বলে জানা গেছে, শফিকুল ইসলাম আরমান বিগত দিন থেকে মানুষের খোঁজ খবর নেন। অসহায় গরীব মানুষের পাশে দাড়ান। এবং জনসেবা করতে ভালবাসেন। কারো কোন সমস্যা হলে তিনি সমাধানে ঝাঁপিয়ে পড়েন। মেম্বার না হয়েও ইউনিয়ন পরিষদ থেকে বিভিন্নভাবে হেটে খেটে সহায়তা এনে দিয়েছেন অনেককেই। যার কারণে ৭নং ওয়ার্ডবাসী শফিকুল ইসলাম আরমানকে যোগ্য মেম্বার প্রার্থী হিসেবে মনে করেন। এবং তাকে আগামী নির্বাচনে ৭নং ওয়ার্ড মেম্বার হিসেবে বিপুল ভোটে বিজয়ী করবেন বলে জানায় সাধারণ জনগণ।

মেম্বার প্রার্থী মোঃ শফিকুল ইসলাম আরমান বলেনগণতন্ত্রের মানসকন্যা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজের জীবন বাজি রেখে দেশের উন্নয়ন করছেন। সরকারের এই উন্নয়নের ধারা গ্রাম পর্যায়ে পৌছে দিতে যোগ্য ইউপি সদস্যদের বিকল্প নেই। একজন ইউপি সদস্যই পারে সরকারের উন্নয়ন  সেবা ঘরে ঘরে পৌছে দিতে। 

তিনি আরো বলেনআসন্ন ইউপি নির্বাচনে আমি ৭নং ওয়ার্ড মেম্বার পদে একজন প্রার্থী। আমি বিগত দিন থেকে সুখে দুঃখে ওয়ার্ডবাসীর সাথে আছি। এলাকাবাসীর কাছ থেকে আমি ব্যাপক সাড়া পাচ্ছি। জনগণের দোয়ায়  সমর্থনে আমি যদি নির্বাচিত হই তাহলে ওয়ার্ডের সকল উন্নয়ন কাজ সমাপ্ত করবো। এবং এখন যেভাবে ওয়ার্ডবাসীর সেবায় নিয়োজিত আছিআগামীতেও থাকবো ইনশাল্লাহ।

ফম/এমএমএ/

আরাফাত আল-আমিন | ফোকাস মোহনা.কম