খারাপ পথে সময় ব্যয় না করে খেলাধুলার মধ্যে থাকতে হবে

চাঁদপুরে শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

চাঁদপুর : চাঁদপুরে ৫১ তম শীতকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতা বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির জেলা পর্যায়ে পুরস্কার বিতরণ ও সমাপন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২০ জানুয়ারি) বিকেলে চাঁদপুর স্টেডিয়ামে জেলা শিক্ষা অফিস এই অনুষ্ঠানের আয়োজন করে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এবং পুরস্কার বিতরণ করেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোছাম্মৎ রাশেদা আক্তার।

প্রধান অতিথি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমরা পড়ালেখার পাশাপাশি খেলাধুলায় যতটুকু সময় দিতে পারবে, ততই তোমাদের মঙ্গল। খারাপ পথে সময় ব্যয় না করে খেলাধুলার মধ্যে থাকতে হবে। তাহলে তোমাদের সাফল্যে এগিয়ে যেতে পারবে। আমরা এগিয়ে যাওয়া শিক্ষার্থীদের সবধরনের সহযোগিতা করব। পড়ালেখা ও খেলাধুলার মাধ্যমে নিজেদের ভবিষ্যতকে গড়ে তুলতে হবে।

চাঁদপুর জেলা শিক্ষা অফিসার মুহাম্মদ জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে ও ওসমানিয়া মাদ্রাসার ক্রীড়া শিক্ষক এমআর ইসলাম বাবুর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইয়াসিন আরাফাত, সদর উপজেলার শিক্ষা অফিসার কামাল হোসেন।

চাঁদপুর মাতৃপীঠ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রাণ কৃষ্ণ দেবনাথ, হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মঞ্জিল হোসেন, পুরান বাজার মধুসূদন উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক ওহিদুজ্জামান লাবু, প্রভাষক মোঃ মাসুদুর রহমান মাসুম অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

ফম/এমএমএ/

সিনিয়র করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম