ক্লাবরোড টিলা বাড়ি আর সিসি রোড নির্মান কাজের সূচনা

ছবি: শাহরিয়া পলাশ, ফোকাস মোহনা.কম।

চাঁদপুর:  চাঁদপুর পৌরসভা ও শহরের দরিদ্র সম্প্রদায়ের জীবিকা উন্নয়ন প্রকল্প (এলআইইউপিসি) এর আওতাধীন ক্লাবরোড টিলা বাড়ি আর সিসি রোড নির্মান কাজের সূচনা করা হয়েছে। অতি শীঘ্রই এ কাজের উদ্বোধন পৌরসভার মেয়র মো. জিল্লুর রহমান।

মঙ্গলবার (১১ অক্টোবর) বেলা সাড়ে ১১টায় যমুনা ক্লাস্টারের বাস্তবায়নে লে আউট এ কাজের সূচনা করেন শহরের দরিদ্র সম্প্রদায়ের জীবিকা উন্নয়ন প্রকল্প (এলআইইউপিসি) এর ৭নম্বর ওয়ার্ড সভাপতি ও পৌরসভার কাউন্সিলর মো. শফিকুল ইসলাম এবং পৌরসভার প্যানেল মেয়র ফরিদা ইলিয়াস।

এসময় পৌরসভার প্যানেল মেয়র ও কাউন্সিলরবৃন্দ গণমাধ্যমকে জানান, চাঁদপুর পৌরসভার মেয়র মো. জিল্লুর রহমান দায়িত্ব নেয়ার পর থেকেই চাঁদপুর শহরকে নান্দনিক করার লক্ষ্যে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছেন। তারই ধারাবাহিকতায় এবং তারই নির্দেশে এ এলাকার উন্নয়ন কর্মকান্ডের অংশ হিসেবে কাজ শুরু হচ্ছে। আমরা আজকে কাজের বিভিন্ন দিকগুলি দেখলাম। এসব দেখে আমরা মেয়র মহোদয়কে জানাবো। পরবর্তীতে তার নির্দেশে এধরণের উন্নয়ন কর্মকান্ড অব্যাহত থাকবে।

এসময় উপস্থিত ছিলেন এলআইইউপিসি এর অবকাঠামো এবং হাউজিং বিশেষজ্ঞ কায়ছার আহমেদ, সিডিসি টাউন ফেডারেশন সভাপতি নাজমা আলমসহ আরো অনেকে।

১শ ২৬ মিটার বা ৪শ ১৫ ফুট নির্মান কাজের ব্যায় হবে প্রায় ১৭ লাখ টাকা।

ফম/এমএমএ/

শাহরিয়া পলাশ | ফোকাস মোহনা.কম