কোভিডের টিকা দেয়া হয়েছে ব্যাংক কলোনী মডার্ণ শিশু একাডেমীর শিক্ষার্থীদের

চাঁদপুর: চাঁদপুর শহরের বিষ্ণুদী ব্যাংক কলোনী মডার্ন শিশু একাডেমিতে চাঁদপুর পৌরসভার স্বাস্থ্য বিভাগের পরিচালনায় কোভিড ১৯, টিকা দেওয়া হয়েছে।
সারাদেশের ন্যায় চাঁদপুর জেলার ৮ উপজেলার ৫-১১ বছর বয়সী প্রায় সাড়ে ৩লাখ শিশু কোভিড-১৯ টিকাদানের কার্যক্রম শুরু হয়েছে।
এরি ধারাবাহিকতায় চাঁদপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের টিকা দান কর্মসূচি অব্যাহত রয়েছে।
শনিবার  (১৫ অক্টোবর) সকালে চাঁদপুর পৌরসভার ১৫ নং ওয়ার্ডে ব্যাংক কলোনি মডার্ন শিশু একাডেমীতে স্থাপিত টিকাকেন্দ্রে এ কার্যক্রমের আয়োজন করা হয়।
মডার্ণ শিশু একাডেমীর অধ্যক্ষ ওমর ফারুক এর আন্তরিক সহযোগিতায় ও পৌর সাস্বথ্য সুপারভাইজার মোঃ হানিফ গাজীর পরিচালনায় টিকা দান করেন  আষাড়ী দাস,ও মুন্নি বেগম।
এদিকে অতি সহজেই ৫-১১ বয়সী শিশু শিক্ষার্থীরা করোনা ভ্যাকসিন (টিকা) গ্রহণ করতে পেরে শিশুদের অভিভাবকগণ সন্তোষ প্রকাশ করেন এবং বর্তমান সরকারের ও সংম্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।
এসময় উপস্থিত ছিলেন শিক্ষার্থীদের অভিভাবক, শিক্ষক ও পৌরসভার স্বাস্থ্য বিভাগের পক্ষে সেনেটারী ইন্সপেক্টর হানিফ গাজী ও স্বাস্থ্য কর্মী। একাডেমির ৯২% ৫ বছর থেকে ১১ বছর বয়সী শিক্ষার্থীদের মধ্যে টিকা দেয়া হয়।
একাডেমির শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন উপাধ্যক্ষ মঞ্জুমা হক, সিনিয়র শিক্ষক মোঃ কামাল হোসেন, মোসা: ফাহিমা আক্তার, শিক্ষক তাহমিনা আক্তার,শাহানাজ পারভীন, মিলি।
এ সময় উপস্থিত ছিলেন মডার্ন শিশু একাডেমীর শিক্ষক – শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ।
ফম/এমএমএ/

মাইনুল ইসলাম | ফোকাস মোহনা.কম