কোনো ষড়যন্ত্রই জাতীয় পার্টির এগিয়ে যাওয়ার পথ বন্ধ করতে পারবে না

---এমরান হোসেন মিয়া

চাঁদপুর:  জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও চাঁদপুর জেলা জাতীয় পার্টির সভাপতি এমরান হোসেন মিয়া বলেছেন, কোনো ষড়যন্ত্র করে জাতীয় পাটির এগিয়ে যাওয়ার রাস্তা কে বন্ধ করা যাবে না। সকল বাধাবিপত্তি কে জয় করে জাতীয় পাটি সঠিক লক্ষ্যে পৌঁছবে। ইনশাআল্লাহ।

তিনি বলেন, যারা জাতীয় পাটি কে নিয়ে যড়যন্ত্র করছেন, তাঁরা হয়তো জানেন না, জাতীয় পাটি আগের যে কোনো সময়ের চেয়ে তৃণমূল থেকে জাতীয় পর্যায়ে পর্যন্ত অনেক শক্তিশালী সংগঠনে পরিণত হয়েছে। জাতীয় পাটির চেয়ারম্যান জিএম কাদেরের নেতৃত্বে জাতীয় পাটি  এক ও অভিন্ন ও শক্তিশালী রাজনৈতিক সংগঠন।

তিনি আরো বলেন, ৯০ সালের পর থেকে জাতীয় পাটি কে মুছে ফেলার ষড়যন্ত্র চলছে এখনো সেই ষড়যন্ত্র চলছে কিন্তু জাতীয় পাটিই দেশের  একমাত্র রাজনৈতিক  সংগঠন যার মুল চালিকা শক্তি তৃনমূলের নেতাকর্মীরা।

তিনি সরকারের প্রতি আহবান জানিয়ে বলেন, অবিলম্বে পল্লীবন্ধু এরশাদের শাসনামলে যে উপজেলা পদ্ধতি চালু ছিলো তা বাস্তবায়ন করার আহবান জানান

এমরান হোসেন মিয়া রবিবার (২৩ অক্টোবর) সকালে চাঁদপুর শহরের ষোলঘরস্হ পালকি কমিউনিটি সেন্টারে চাঁদপুর জেলা জাতীয় পাটির  আয়োজনে উপজেলা দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় সভাপতির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন।
পৌর জাতীয় পাটির সদস্য সচিব ফেরদৌস খানের পরিচালনায় প্রধান বক্তার বক্তব্য রাখেন সাবেক এমপি, জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জাতীয় পাটির চেয়ারম্যানের স্বাস্থ্য বিষয়ক উপদেষ্টা ডাঃ শহীদুল ইসলাম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা জাতীয় পাটির সাধারণ সম্পাদক অ্যাডঃ আঃ লতিফ শেখ, বক্তব্য রাখেন জেলা জাতীয় পাটির সহসভাপতি মোল্লা বোরহান উদ্দিন, আঃ মান্নান মোল্লা, আঃ আউয়াল মিয়াজী, মাওঃ জাকির হোসেন হিরু, পৌর জাতীয় পাটির আহবায়ক শাহ আলম মিজি, মতলব উত্তর উপজেলা জাতীয় পাটির সাধারণ সম্পাদক সোহরাব মিয়াজী, মতলব পৌর জাতীয় পাটির সভাপতি ডিএম আলাউদ্দিন, জেলা জাতীয় পাটির দপ্তর সম্পাদক শাহজাহান মাতাব্বর,  জেলা জাতীয় পাটির সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম দেওয়ান স্বপন, গোলামুন্নবী লিটন, গোলাম মোস্তফা, জেলা জাতীয় শ্রমিক পাটির সভাপতি আলহাজ্ব মোঃ নান্নু ভুইয়া, জেলা জাতীয় পাটির যুব বিষয়ক সম্পাদক হান্নান ঢালী, জেলা জাতীয় ছাত্র সমাজের যুগ্ম আহবায়ক জহিরুল ইসলাম জহির প্রমুখ।

পুর্নাঙ্গ উপজেলা দিবস বাস্তবায়নের দাবীতে উপজেলা দিবস উপলক্ষে আয়োজিত দিনব্যাপী কর্মসূচি শুরুর  পূর্বে জাতীয় ও দলীয় পতাকা উওোলন করে এবং  পুনাঙ উপজেলা পদ্ধতি বাস্তবায়নের দাবীতে জেলা জাতীয় পাটির পক্ষ থেকে শহরের বাসষ্টান্ড এলাকার ইলিশ চত্বর  থেকে জেলা প্রশাসকের কার্যালয় সন্মুখ পর্যন্ত একটি রেলী প্রশিক্ষণ করে। পরে পালকি কমিউনিটি সেন্টারে উক্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম