কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ১১তলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন মন্ত্রী তাজুল ইসলাম

কুমিল্লা:  ২৪ জুলাই রবিবার  বেলা সাড়ে ১১:০০ ঘটিকার সময় কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ১১তলা ভবনের ভিত্তিপ্রস্তরস্থাপন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি।
এ উপলক্ষে কুমিল্লা জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট আহছান উল্লাহ খন্দকার এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এডভোকেট আবু তাহের এর উপস্থাপনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি ।
 বিশেষ অতিথির বক্তব্য রাখেন- জাতীয় সংসদ সদস্য (কুমিল্লা-৬) বীর মুক্তিযোদ্ধা হাজী আ.ক.ম বাহাউদ্দিন বাহার, সংসদ সদস্য (কুমিল্লা-৫) বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আবুল হাসেম খান,  কুমিল্লা সিটি কর্পোরেশন মেয়র আরফানুল হক রিফাত এবং কুমিল্লা বিজ্ঞ সিনিয়র জেলা ও দায়রা জজ মোঃ আতাবুল্লাহ।
এ ছাড়াও বক্তব্য রাখেন- কুমিল্লা জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট মোহাম্মদ ইসমাইল, কুমিল্লা লাকসাম উপজেলা চেয়ারম্যান ও বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ কুমিল্লা জেলা শাখার আহবায়ক এডভোকেট ইউনুছ ভূঁঞা।
এ সময় মঞ্চে উপস্থিত ছিলেন- কুমিল্লার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-০৩ এর বিচারক (জেলা ও দায়রা জজ) মোঃ রফিকুল ইসলাম, কুমিল্লার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-০২ এর বিচারক (জেলা ও দায়রা জজ) মোঃ জাহিদুল কবির, জননিরাপত্তা বিঘ্নকারী অপরাধ দমন ট্রাইব্যুনাল এর বিচারক (জেলা ও দায়রা জজ) মোছাঃ মরিয়ম-মুন-মঞ্জুরী, বিশেষ আদালত এর বিচারক (জেলা ও দায়রা জজ) মোঃ মাসুদ করিম ও চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সোহেল রানা, কুমিল্লা জেলাপ্রশাসক মোঃ কামরুল হাসান, জেলা পুলিশ সুপার মোঃ ফারুক আহমেদ, কুমিল্লার বিজ্ঞ জেলা জিপি সিনিয়র এডভোকেট তপন বিহারী নাগ ও কুমিল্লার বিজ্ঞ জেলা পিপি সিনিয়র এডভোকেট বীর মুক্তিযোদ্ধা মোঃ জহিরুল ইসলাম সেলিম প্রমুখ।
এ সময় মঞ্চের সামনের সারিতে উপস্থিত ছিলেন- কুমিল্লা জজশীপ ও ম্যাজিস্ট্রেসির বিজ্ঞ বিচারকগণসহ কুমিল্লা বারের প্রায় পাঁচ শতাধিক আইনজীবী।
ফম/এমএমএ/

তাপস চন্দ্র সরকার | ফোকাস মোহনা.কম