কুমিল্লায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশের পুকুর থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার 

কুমিল্লা : শুক্রবার সকালে  ঢাকা – চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার বুড়িচং উপজেলার কাবিলা মনিপুর দারুস সালাম জামে মসজিদের পুকুর থেকে  ভাসমান এক অজ্ঞাত  যুবকের মরদেহ উদ্ধার করেছে বুড়িচং থানার দেবপুর ফাঁড়ি পুলিশ।
পুলিশ বলছে, উদ্ধার করা অজ্ঞাত  যুবকের বয়স ৩২। উদ্ধারকৃত লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে
পুলিশ ও স্থানীয় ইউপি সদস্য জাকির হোসেন জানান,  শুক্রবার (১ জুলাই) সকাল ৮ টায় কুমিল্লার বুড়িচং থানার দেবপুর পুলিশ ফাঁড়ির এস আই রাজীব চৌধুরী স্থানীয় লোক মারফত জানতে পারে পুকুরে একটি মরদেহ ভাসছে। সঙ্গে সঙ্গে তিনি সঙ্গীয় ফোর্স সহ ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের পাশে বুড়িচং কুমিল্লা মোকাম ইউনিয়ন এর কাবিলা মনিপুর দারুস সালাম জামে মসজিদের পুকুর থেকে এক অজ্ঞাত যুবকের (৩২) মরদেহ  উদ্ধার করে। এস আই রাজীব চৌধুরী স্থানীয় লোকজনের বরাদ দিয়ে জানান উদ্ধার করা অজ্ঞাত যুবক একজন মানসিক ভারসাম্য হীন ছিল।
বেশ কয়েক দিন ধরে সে মহাসড়কের বিভিন্ন স্থানে ঘুরে বেড়াতে দেখা গেছে। ধারনা করা হচ্ছে গত বৃহস্পতিবার দিবাগত রাত ৮ টার পর কাবিলা মনিপুর দারুস সালাম জামে মসজিদের পুকুরে পড়ে মারা গেছে।
এঘটনায় বুড়িচং থানা পুলিশ বাদী হয়ে একটি অপমৃত্যুর মামলা দায়ের করেছে।  বিকাল সাড়ে ৪ টা পর্যন্ত অজ্ঞাত যুবকের পরিচয় পাওয়া যায়নি।
ফম/এমএমএ/

তাপস চন্দ্র সরকার | ফোকাস মোহনা.কম