কুমিল্লার জাতীয় পর্য়ায়ে পদকপ্রাপ্ত হওয়ায় দু’গুনীজনকে বাপার সংবর্ধনা 

কুমিল্লা : কুমিল্লার বিশিষ্ট সাংবাদিক আবুল হাসানাত বাবুল বসুন্ধরা মিডিয়া এ্যাওয়ার্ড এবং কৃষক বন্ধু মতিন সৈকত পরিবেশ উন্নয়নে জাতীয় পদক ২০২১ প্রাপ্ত হওয়ায় তাদের সম্মানে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন  করে বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা) কুমিল্লা জেলা শাখা।
শনিবার (২ জুলাই) বিকেল সাড়ে ৫ টায় কুমিল্লা টাউন হল সম্মেলন কক্ষে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কুমিল্লা মেডিকেল কলেজের সাবেক অধ্যক্ষ ও বাংলাদেশ পরিবেশ আন্দোলন কুমিল্লা জেলা শাখার সভাপতি প্রফেসর ডাঃ মোঃ মোসলেহ উদ্দিন আহমেদ।
সংবর্ধিতজনদের নিয়ে কথা বলেন, বিশিষ্ট নজরুল গবেষক ড. আলী হোসেন চৌধুরী,  বীর মুক্তিযোদ্ধা ও ছড়াকার জহিরুল হক দুলাল,  কুমিল্লা সিটি কর্পোরেশনের ৭ বারের নির্বাচিত কাউন্সিলর জমির উদ্দিন খান জম্পি, লালমাই সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ মোঃ সফিকুর রহমান, আবৃত্তিকার বদরুল হুদা জেনু, এটিন বাংলা ও এটিএন নিউজের জেলা প্রতিনিধি খায়রুল আহসান মানিক, অভিনেতা ও আলোকচিত্রী মঞ্চপুরুষ খ্যাত শাহজাহান চৌধুরী, কুমিল্লা প্রেসক্লাবের আহ্বায়ক ও দৈনিক শিরোনাম পত্রিকার সম্পাদক নীতিশ সাহা, সাংবাদিক মাহবুবুল আলম বাবু, মাহবুব আলম, কুমিল্লা কালচারাল কমপ্লেক্সের নির্বাহী সদস্য অচিন্ত্য দাস টিটু, কুমিল্লা কমার্স কলেজের অধ্যক্ষ মোঃ মাসুদ আলম, গৌরীপুর মাইলস্টোন স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ দিপু মনি, কালের কন্ঠ পত্রিকার জেলা প্রতিনিধি আব্দুর রহমান ও নিরাপদ চালক চাই সংগঠনের প্রতিষ্ঠাতা আজাদ সরকার লিটন প্রমূখ।
অনুষ্ঠান সঞ্চালকের দায়িত্বে ছিলেন বাপা কুমিল্লা জেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ আলী আকবর মাসুম।  পদক প্রাপ্ত দু’জনের জীবনী পাঠ করেন বাপার অন্যতম সদস্য সাংবাদিক শাহজাদা এমরান ও সাংবাদিক হালিম সৈকত।
এ সময় উপস্থিত ছিলেন সোনার বাংলা কলেজের অধ্যক্ষ সেলিম রেজা চৌধুরী সৌরভ, প্রভাষক রমজান আলী, জাতীয় শ্রমিকলীগ তিতাস উপজেলা শাখার  সভাপতি গাজী মোঃ সোহেল রানা,  সাংবাদিক আকতার হোসেন ও গ্রীন ভয়েস কুমিল্লার রিয়াদ প্রমূখ।
পরে এইড কুমিল্লাসহ বিভিন্ন সংগঠন ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।
ফম/এমএমএ/

তাপস চন্দ্র সরকার | ফোকাস মোহনা.কম