কাল চাঁদপুর খেলবে কুমিল্লা জেলা দলের সাথে

হবিগঞ্জে শেখ কামাল অনুর্ধ্ব ১৮ ক্রিকেট টুর্নামেন্ট

চাঁদপুর:  বাংলাদেশ ক্রিকেট বোর্ডের আয়োজনে হবিগঞ্জে শুরু হয়েছে শেখ কামাল অনুর্ধ্ব ১৮ জোনাল ক্রিকেট টুর্নামেন্ট।

হবিগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে টুর্নামেন্টের সি গ্রুপে অংশ নেবে চাঁদপুর , কুমিল্লা, সুনামগঞ্জ ও নোয়াখালী। কাল বুধবার হবিগঞ্জ স্টেডিয়ামে চাঁদপুর খেলবে হবিগঞ্জের সাথে।

চাঁদপুর জেলা অনুর্ধ্ব ১৮ ক্রিকেট দলকে সোমবার বিকেলে বিদায় জানান জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক গোলাম মোস্তফা বাবু , জেলা ক্রীড়া সংস্থার ক্রিকেট উপকমিটির সম্পাদক শেখ মোতালেব। চাঁদপুরের দলটি সোমবার রাতে হবিগঞ্জের উদ্দেশ্যে রওয়ানা করে।

চাঁদপুর জেলা দলের খেলোয়াড়রা হলো- রায়হান, সিহাব, হিমেল, দেবপ্রিয় , সায়েম, তাজরিন, নাসির, মারুফ, তানভীর হাসান, মোহাম্মাদ আলী, তন্ময়, সাজ্জাদ, মাহমুদ, জহির ও আব্দুল মোতালেব। দলের কোচ-জয়নাল আবেদীন, টিম ম্যানেজার রাফসান জানি ও ট্রেনার ইসমাইল হোসেন।

দলের টিম ম্যানেজার ও ক্রিকেটার রাফসান জানি এ প্রতিবেদককে জানান, ২ নভেম্বও চাঁদপুর প্রথম ম্যাচ খেলবে কুমিল্লার সাথে। ৬ নভেম্বও চাঁদপুরের দলটি খেলবে সুনামগঞ্জ ও ৮ নভেম্বও খেলবে নোয়াখালীর সাথে।

তিনি জানান, অনান্য বছরের তুলনায় এ বছরের দলটি অনেক ভালো। ক্রিকেটাররা তাদেও ধারাবাহিকতা ধওে রাখতে পারলে আশা করি আমরা দলগুলোর সাথে জয়লাভ করতে পারবো।

ফম/এমএমএ/

চৌধুরী ইয়াসিন ইকরাম | ফোকাস মোহনা.কম