কলাকান্দা ইউনিয়নে সন্ত্রাস, মাদক ও নৈরাজ্য সৃষ্টিকারীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা

মতলব উত্তর (চাঁদপুর): চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ৬নং কলাকান্দা ইউনিয়নে সন্ত্রাস, মাদককারবারি ও নৈরাজ্য সৃষ্টিকারীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (১৫ জুলাই) বিকালে দশানী গ্রামের ছৈয়াল বাড়ি প্রাঙ্গণে এ সভায় ইউনিয়ন সর্বস্তরের জনগণ অংশগ্রহন করেন।
প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য আতিকুল ইসলাম শিমুল, কলাকান্দা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি নবীর হোসেন ছৈয়াল, যুগ্ম-সাধারণ সম্পাদক রবিউল সরকার, ধর্ম বিষয়ক সম্পাদক নাছির উদ্দিন, দপ্তর সম্পাদক বাদল সরকার, ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক মনির হোসেন ছৈয়াল, যুগ্ম-আহ্বায়ক রিপন ছৈয়াল, যুবলীগ নেতা আক্তার হোসেন, আওয়ামী লীগ নেতা লিটন ভুইয়া, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মানিক ছৈয়াল, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লাভলু ভুইয়া, ৫নং ওয়ার্ডের মেম্বার  রানা আহমেদ, ১নং ওয়ার্ডের মেম্বার মানসুর আহমেদ, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি আলাউদ্দিন ভুইয়া, সাবেক ইউপি সদস্য হাফিজ উদ্দিন প্রমুখ। সভায় কলাকান্দা ইউনিয়নের সর্বস্তরের জনগণ ও সুধী সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সভায় বক্তারা বলেন, সম্প্রতি কলাকান্দা ইউনিয়নে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ ও নৈরাজ্য সৃষ্টি করছে একটি মহল। তারা কলাকান্দা ইউনিয়নে অশান্তি সৃষ্টি করতে চায়। কিন্তু এই ইউনিয়নের তা মেনে নিবে না। যেকোনো মুল্যে তা প্রতিহত করা হবে।
বক্তারা আরও বলেন, বিগত দিনে যারা এসব অপকর্ম করেছে এখনও তারা অশান্তি সৃষ্টি করতে চায়। এধরনের অপকর্ম থেকে বেরিয়ে এসে ইউনিয়নে শান্তি তৈরি করুন। না হলে জনগণ এর কঠিন জবাব দিবে। এধরণের অপকর্ম আর করতে দেওয়া হবে না।
ফম/এমএমএ/আরাফাত/

আরাফাত আল-আমিন | ফোকাস মোহনা.কম