কচুয়া পালাখাল ইউনিয়ন আ’লীগের সভাপতি আহাদ, সম্পাদক ফারুক

কচুয়া: অবশেষে সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে প্রায় ৮বছর পর বিপুল উৎসাহ উদ্দীপনার মাধ্যদিয়ে কচুয়ায় ইউনিয়ন আওয়ামীলীগের সম্মেলন শুরু হয়েছে।

শুক্রবার (১৫ নভেম্বর) বিকাল ৩টায় উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে অনুষ্ঠিত হয় ৪নং পালাখাল মডেল ইউনিয়ন আওয়ামীলীগের সম্মলেন। সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা ম-লীর অন্যতম সদস্য, চাঁদপুর-০১ কচুয়া আসনের সংসদ সদস্য ও সাবেক স্বরাষ্ট্র মন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি।

সম্মেলনের উদ্বোধন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী। দ্বিতীয় পর্বে অনুষ্ঠিত হয় গোপন ব্যালট ভিত্তিতে ওই ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নির্বাচন। নির্বাচন পরিচালনা করেন- উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ। তাদে সহযোগীতা করেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোতাহার হোসেন দুলাল, সাংগঠনিক সম্পাদক সৈয়দ আব্দুর জব্বার বাহার ও দপ্তর সম্পাদক কবির হোসেন।

নির্বাচনে ২৪৬জন কাউন্সিলদের মধ্যে ২২৬ ভোটার তাদের তাদের ভোটাদিকার প্রয়োগ করে। এতে সভাপতি পদে গাজী আব্দুল আহাদ ভোট পেয়ে ১১৬ নির্বাচিত হয়েছে। তার নিকটতম প্রার্থী মিজানুর রহমান সর্দার পেয়েছেন ৯৬ ভোট ও মুকুল আহমেদ পেয়েছেন ৮ ভোট। তন্মধ্যে ৬টি ভোট বাতিল হয়। সাধারণ সম্পাদক পদে ১১৩ ভোট পেয়ে ওমর ফারুক নির্বাচিত হয়েছে। তার নিকটতম প্রার্থী মো. মাসুদুর ইসলাম পেয়েছেন ৬২ ভোট ও কবির হোসেন পেয়েছেন ৪৩ ভোট। তন্মধ্যে ৮টি ভোট বাতিল হয়।

ফম/এমএমএ/

মো. ইউনুছ | ফোকাস মোহনা.কম