কচুয়া গোহট দক্ষিণ ইউনিয় আ’লীগ সম্পাদক প্রার্থী সেলিম

চাঁদপুরের কচুয়া উপজেলার ১১নং গোহট (দক্ষিন) ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদে ব্যাপক প্রচার প্রচরনায় শীর্ষে রয়েছে মোঃ সেলিম হোসনে। তিনি বর্তমান ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদে দায়ীত্ব থাকাকালীন এলকায় অনেক উন্নয়ন মূলক কাজ করেছেন, ইউনিয়ন আওয়ামীলীগের কাউন্সিলর ভোটার ও সাধারণ মানুষের কাছে বেশ জনপ্রিয়তা লাভ করেছেন তিনি।

২০০৮ সালে জাতীয় সংসদ নির্বাচনে সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আ.ন.ম এসানুল হক মিলন ধানের শীষের প্রার্থীর নিজ ওয়ার্ডে সর্বোচ্ছ ভোটের মাধ্যমে নৌকার প্রতীক বিজয়ের লক্ষে দলীয় নেতাকর্মীদের নিয়ে ব্যাপক ভূমিকা রাখেন, মোঃ সেলিম হোসেন।
বিএনপি থাকাকালীন সময়ে তাঁকে সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আ.ন.ম এসানুল হক মিলনের কর্মীরা মোঃ সেলিম হোসেনকে অনেক ভাবে অত্যাচার ও নির্যাতন মামলা হামলা দিয়ে হয়রানি করেছেন, অত্যাচার ও নির্যাতন মামলা হামলার হয়রানি শিকার হয়ে দলের স্বার্থে এলাকায় দলীয় নেতাকর্মীদের নিয়ে দলের জন্য নিরলস ভাবে কাজ করেছেন।

তাঁর এলাকার সাধারণ মানুষের সাথে কথা বলে জানাযায়, মোঃ সেলিম হোসনে একজন দলিল লেখক , কিন্ত এলাকার যদি কোনো অসহায় মানুষ বিপদে আপদে পরলে সাথে সাথে নিজ অর্থায়ন শ্রম দিয়ে সহযোগিতা করেন, সে ছাত্রজীবন থেকে আওয়ামীলীগ রাজনীতি সাথে সম্পৃক্ত হয়েছে, তাঁর পরিবার লোক জন জন্মলগ্ন থেকে আওয়ামীলীগ করে আসছেন, বিএনপির কিছু অসাধু নেতাকর্মী’রা তাঁর পরিবারের উপর অনেক নির্যাতন করেছেন, তবুও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগের রক্ত শরীলে থাকার কারনে বিএনপির ও মৌলবাদীর কাছে কখনো মাথা নিছো করেনি, আমরা এলাকাবাসী সবাই ওরে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিসেবে পুনরায় দেখতে চান।

ইউনিয়ন কাউন্সিলর ভোটার জানান, মোঃ সেলিম হোসেন ছাত্র জীবন থেকে রাজনীতি শুরু করেন, তিনি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদে থাকাকালীন ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃবৃন্দের নিয়ে যে কোনো কাজ সম্বনয় করে করতেন, আমরা তাকে পুনরায় সাধারণ সম্পাদক পদে ভোট দিয়ে নির্বাচিত করবো।

রাজনীতি জীবন থেকে শেখ মুজিবুর রহমান ডিগ্রি কলেজ ছাত্রলীগের রাজনীতি শুরু করেন, ১৯৯৪ সালে গোহট (দক্ষিন) ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক, ২০০৩ সালে ১১ গোহট (দক্ষিন) ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি, ২০১২ সালে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন এখন পুনরায় সাধারণ সম্পাদক পদে প্রার্থী হিসেবে ইউনিয়নসহ সকলের সহযোগিতা কামনা করেন।

ফম/এমএমএ/

উপজেলা সংবাদদাতা | ফোকাস মোহনা.কম