কচুয়া উপজেলা আ.লীগের সভাপতি ও সম্পাদকের সাথে কৃষক লীগের মতবিনিময়

কচুয়া (চাঁদপুর): চাঁদপুরের কচুয়া উপজেলা আওয়ামী লীগের নব-নির্বাচিত সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির ও সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগের সাথে উপজেলা কৃষক লীগের নেতৃবৃন্দের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২০ জানুয়ারি) সকালে উপজেলা পরিষদের চেয়ারম্যানের বাস ভবনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন উপজেলা কৃষক লীগের সভাপতি দেওয়ান ওয়াহিদুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন,কচুয়া উপজেলা আওয়ামী লীগের নব-নির্বাচিত সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির ও সাধারন সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ। এসময় সভাপতি শাহজাহান শিশির বলেন, উপজেলা কৃষক লীগকে সু-সংগঠিত করতে ওয়ার্ড থেকে উপজেলা পর্যন্ত পূর্নাঙ্গ কমিটি গঠন করে সম্মেলনের মাধ্যমে শক্তিশালী কমিটি গঠন করতে হবে। আপনাদের সক্রিয় নেতৃত্বের তৃনীমূল পর্যায়ে দল সু-সংগঠিত হবে বলে আমি বিশ্বাস করি। এসময় বক্তব্য রাখেন, উপজেলা কৃষক লীগের সাধারন সম্পাদক প্রাণধন দেব,যুগ্ন-সম্পাদক হুমায়ুন কবির,আইন বিষয়ক সম্পাদক অ্যাড.জামাল হোসেন,কড়ইয়া ইউনিয়ন কৃষক লীগের সভাপতি আবু তাহের, কৃষক লীগ নেতা আবু বকর, আবুল কালাম প্রমুখ।

মতবিনিময় সভার শেষে কৃষক লীগের পক্ষ থেকে উপজেলা আওয়ামী লীগের নব-নির্বাচিত কমিটির সভাপতি ও সম্পাদককে ফুল দিয়ে বরন করেন নেতৃবৃন্দ।

ফম/এমএমএ/ইসমাইল/

ইসমাইল হোসেন বিপ্লব | ফোকাস মোহনা.কম