কচুয়ায় স্বেচ্ছাসেবক লীগের ২৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

কচুয়া (চাঁদপুর) : কচুয়ায় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও সজীব ওয়াজেদ জয়ের শুভ জন্মদিন উপলক্ষ্যে কেক-কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ উপলক্ষ্যে বুধবার বিকালে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে এ আলোচনা সভায় উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইঞ্জি. জহিরুল ইসলামের সভা প্রধানে ও সাধারণ সম্পাদক মোফাচ্ছেল খানের স ালনায় প্রধান অতিথি হিসেবে টেলিকনফারেন্সে বক্তব্য রাখেন, সাবেক সফল স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান শিশির।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আবুল কালাম আজাদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক শরীফ মজুমদার, নিলয় খান অলী, উপজেলা ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মো. রুহুল আমিন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হেলাল উদ্দিন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হামিদ খান, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল মান্নান ও ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক সাইফুল ইসলাম রিয়াদ প্রমুখ।

এসময় উপজেলা শ্রমিক লীগের সিনিয়র সহ-সভাপতি মোক্তার হোসেন খান, উপজেলা যুবলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মহিউদ্দিন খান মাহি, পৌর যুবলীগ নেতা গাজী ফারুক, শেখ জামাল, পশ্চিম সহদেবপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র যুগ্ম-আহ্বায়ক নাছির উদ্দিন, উত্তর কচুয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক কাজী রিশাত আহম্মেদ, গোহট দক্ষিণ ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক দেলোয়ার হোসেন, আশ্রাফপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জসিম উদ্দিন, গোহট উত্তর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মো. হাবিব, আশ্রাফপুর ইউনিয়নের ওয়ার্ড সভাপতি আব্দুল রশিদ সহ স্বেচ্ছাসেবক লীগের ইউনিয়ন ও ওয়ার্ডের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ফম/এমএমএ/

উপজেলা করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম