কচুয়ায় সুপার শপ ‘স্বপ্ন’ উদ্বোধন

কচুয়ায় দেশের জনপ্রিয় রিটেইল চেইন সুপার শপ ‘স্বপ্ন’ আউটলেট উদ্বোধন করেন ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি।

চাঁদপুর : দেশের জনপ্রিয় রিটেইল চেইন সুপার শপ ‘স্বপ্ন’ আউটলেট এখন কচুয়ার সুলতান ভূঁইয়ার কমপ্লেক্সে। কচুয়াবাসীর সুবিধার্থে নিত্যপন্যের বিপুল সমাহার নিয়ে এই আউটলেটের উদ্বোধন হয়েছে।

বুধবার (৩১ আগষ্ট) দুপুরে কচুয়া দক্ষিণ বাজারে স্বপ্ন’র আউটলেটের উদ্বোধন করেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি।

এসময় অতিথি হিসেবে ছিলেন কচুয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান শিশির, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাজমুল হাসান, পৌর আওয়ামী লীগ সভাপতি আকতার হোসেন সোহেল ভূঁইয়া ও মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা খানম, ‘স্বপ্ন’ এর ব্যবসা সম্প্রসারণ প্রধান কর্মকর্তা মো. শামছুজ্জামান, রিজিওনাল হেড অব অপরাশেন মো. আব্দুলআহ আল মাহবুব, রিজিওনাল ম্যানেজার রিয়াজ উদ্দিন

এসময় কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন, কচুয়া বাজার ব্যবসায়ী পরিচালনা সমিতির সভাপতি জাকির হোসেন বাটা, কচুয়া সদর দক্ষিণ ইউপির চেয়ারম্যান খন্দকার আরিফুজ্জামান, পরিচালকবৃন্দসহ আগত গ্রহকরা উপস্থিত ছিলেন।

স্বপ্নের কচুয়া আউটলেটের পরিচালক পৌর আওয়ামী লীগের সভাপতি আকতার হোসেন সোহেল ভূঁইয়া ও কচুয়া উত্তর ইউপির সাবেক ইউপি চেয়ারম্যান কাজী জহিরুল ইসলাম জাহাঙ্গীর জানান, স্বপ্ন উন্নতমানের পণ্য সংগ্রহ করে এবং আউটলেটের মাধ্যমে বিক্রয় করে আসছে। স্বপ্ন ভোক্তাদের নিবিড় সার্ভিস প্রদানের লক্ষ্যে ব্যাপক কার্যক্রম পরিচালনা করছে। কচুয়ার আউটলেটে স্বপ্ন ক্রেতাদের সুবিধার্থে নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রী সরবরাহ করছে এবং কাস্টমার সেবা দিয়ে যাচ্ছে। এর সাফল্য কামনায় আমরা সকলের সার্বিক সহযোগীতা কামনা করছি।

সুপার শপ ‘স্বপ্ন’ এর ব্যবসা সম্প্রসারণ প্রধান কর্মকর্তা মো. শামছুজ্জামান বলেন, ‘স্বপ্ন’ সব সময় ক্রেতার সঠিক প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করে। যে কারণে পন্যের গুনগত মান নিজস্ব ল্যাবে পরীক্ষা করা হয়। যে কোন কোম্পানী হতে পারে কিন্তু পন্যের মান শতভাগ গুনগত না হলে বিক্রি কিংবা সরবরাহের অনুমতি দেয়া হয় না। পাশাপাশি মূল্যের বিষয়টি গুরুত্ব দেয়া হয়। বাহিরের দোকানের দাম ও মান এক হলে কেন একজন ক্রেতা এই প্রতিষ্ঠানে আসবে।  যে কারণে এই প্রতিষ্ঠান পন্যের গুনগত মান ও মূল্যের বিষয়টি খুবই গরুত্বসহকারে দেখেন।

ফম/এমএমএ/

মো. রাছেল | ফোকাস মোহনা.কম