কচুয়ায় সিএনজি-ট্রাক্টর মুখোমুখি সংঘর্ষে চালকসহ নিহত ২, আহত ১

চাঁদপুর: চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে সিএনজি চালিত অটোরিকশা ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে অটোরিকশার চালক রুবেল ও যাত্রী গকুল সরকার নিহত হয়েছেন। আহত হয়েছেন অটোকিরশার অপর যাত্রী রিপন (২৩)।

শনিবার (২০ নভেম্বর) রাত আনুমানিক সোয়া ৯টার দিকে আঞ্চলিক সড়কের কচুয়া উপজেলার সানন্ধ্যাকরা গ্রাম এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত চালক রুবেল হাজীগঞ্জ উপজেলার রান্ধুনীমুড়া গ্রামের এবং গকুল সরকার একই উপজেলার মৈশামুড়া গ্রামের বাসিন্দা।
আহত রিপন একই উপজেলার মৈশা মুড়ার নির্মণের ছেলে।

ঘটনাস্থল সানন্ধ্যাকরা গ্রামের বাসিন্দা ও কাঠ ব্যবসায়ী শামছুল হকের ছেলে মনির হোসেন ফোকাস মোহনাকে বলেন, ঘটনার পর রাত সাড়ে ১০টার দিকে আহত রিপনকে উদ্ধার করে শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার শিকার সিএনজি চালিত রিকশাটি যাত্রী নিয়ে মোদাফফরগঞ্জ থেকে হাজীগঞ্জের আসছিলো এবং বালুবাহী ট্রাক্টরটি আলীগঞ্জ থেকে কুমিল্লার দিকে যাচ্ছিল। ঘটনাস্থলে এসে সিএনজি ও ট্রাক্টর মুখোমুখি সংঘর্ষ হয়।

তিনি আরো বলেন, ঘটনার পর স্থানীয়রা প্রথমে ৯৯৯ ফোন দিলে শাহরাস্তি থানা পুলিশ খোঁজখবর নেয়। কিন্তু ঘটনাস্থল কচুয়া উপজেলার মধ্যে পড়ার কারণে শাহরস্তি থানা পুলিশ কচুয়া থানাকে জানায়। বর্তমানে কুচয়া থানা পুলিশ ঘটনাস্থলে রয়েছে। দুর্ঘটনার পর থেকে স্থানীয়রা ঘাতক ট্রাকটিকে আটকে রেখেছে এবং দুই ব্যাক্তির মরদেহ ঘটনাস্থলে রয়েছে।

রাত পৌঁনে ১টায় কচুয়া থানার উপ-পরিদর্শক (এসআই) রাজ্জাক ফোকাস মোহনাকে বলেন, আমি ঘটনাস্থল থেকে দু’টি মরদেহ উদ্ধার করেছি। তাদের নাম ঠিকানা এখন পর্যন্ত সঠিকভাবে পাওয়া যায়নি। মরদেহ, ট্রাক্টর ও সিএনজি চালিত অটোরিকশা থানায় নিয়ে যাওয়া হচ্ছে। পরবর্তীতে এই বিষয়ে বিস্তারিত জানানো হবে।

ফম/এমএমএ/

ফয়েজ আহমেদ | ফোকাস মোহনা.কম