কচুয়ায় সাংবাদিকদের সাথে সদস্য প্রার্থী জোবায়েরের মতবিনিময়

কচুয়া (চাঁদপুর): আসন্ন চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে ৬নং কচুয়া ওয়ার্ডের সদস্য প্রার্থী জোবায়ের হোসেন সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন।

শুক্রবার (১৪ অক্টোবর) কচুয়া প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে প্রেসক্লাবের সভাপতি আলমগীর তালুকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুজন পোদ্দারের সঞ্চালনায় এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন-সদস্য প্রার্থী জোবায়ের হোসেন, পৌর কাউন্সিলর আবুল খায়ের রুমি, কচুয়া প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আবুল হোসেন, সাবেক সভাপতি মানিক ভৌমিক, সহসভাপতি মোহাম্মদ মহিউদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক আহসান হাবীব সুমন, সাবেক সাংগঠনিক সম্পাদক আবুল কালাম ও মেহেদী হাসান, সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা, সহসাংগঠনিক সম্পাদক ইসমাইল হোসেন বিপ্লব ও সদস্য আবু সাঈদ প্রমুখ।

জোবায়ের হোসেন বক্তব্যে বলেন, আমি গত ৫ বছর যাবৎ জেলা পরিষদের সদস্য পদে অধিষ্ঠিত ছিলাম। এসময় করোনা মহামারি সংকট ও স্থানীয় রাজনৈতিক অস্থিরতার মাঝে আমি আমার দায়িত্ব সততা ও নিষ্ঠার সাথে পালন করার চেষ্টা করেছি। জেলা পরিষদের যে সকল বরাদ্ধ আমি পেয়েছি, ১ থেকে ৭টি ইউনিয়নের চেয়ারম্যান ও মেম্বারদের মাধ্যমে সুষ্ঠভাবে বিতরণ ও কার্যক্রম সম্পন্ন করেছি। কোন বরাদ্ধ নিয়ে কোন অনিয়মের প্রশ্রয় নিয়েছি বলে কেউ অভিযোগ তুলতে পারেনি।

তিনি বলেন, আগামী দিনে আবারো নির্বাচিত হলে পৌরসভাসহ কচুয়ার ১২টি ইউনিয়নে সকল প্রকার বিতর্কের উর্ধ্বে থেকে সম্পূর্ন সচ্ছতার সাথে কার্যক্রম পরিচালনা করবো বলে অঙ্গীকার করছি। আমার বিরুদ্ধে কেউ কোন অনিয়মের কথা আপনাদের কাছে বললে উহার সচ্ছতার সাথে উত্তর দিতে আমি প্রস্তুত রয়েছি। বিগত দিনের ন্যায় ভবিষ্যতেও যাতে আমি জনগণের কল্যানে কাজ করতে পারি এ ব্যপারে সাংবাদিকদের সহযোগীতা কামনা করছি।
ফম/এমএমএ/ইসমাইল/

ইসমাইল হোসেন বিপ্লব | ফোকাস মোহনা.কম