কচুয়ায় শ্রেষ্ঠ খামারীদের মাঝে পুরস্কার বিতরণ

কচুয়া (চাঁদপুর): “স্মার্ট লাইভস্টক, স্মার্ট বাংলাদেশ” এই স্লোগানে কচুয়ায় প্রাণিসম্পদের উৎপাদানবৃদ্ধি,দুগ্ধজাত পণ্যের বাজর সৃষ্টি,জনসাধারনের জন্য নিরাপদ প্রাণিজ আমিষ সরবরাহন নিশ্চিত করার লক্ষ্যে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) সকালে উপজেলা প্রানিসম্পদ অধিদপ্তর ও ভেটেরিনারী হাসপাতালের আয়োজনে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন করেন প্রধান অতিথি পৌরসভার মেয়র নাজমুল আলম স্বপন।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো.ইবনে আল জায়েদ হোসেনের সভাপতিত্বে ও ভেটেরিনারি সার্জন ডা. আমেনা আক্তারের পরিচালনায় পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখনে, উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সুলতানা খানম, উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার আব্দুল মবিন,ডেপুটি কমান্ডার মো.জাবের মিয়া ,উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মো. সোফায়েল হোসেন,উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. সাখাওয়াত হোসেন সুমন,কচুয়া প্রেসক্লাবের সভাপতি মো.আলমগীর তালুকদার ও সাধারন সম্পাদক সুজন পোদ্দার,জেলা কৃত্রিম প্রজনন কেন্দ্রের উপ-পরিচালক ডা.দেলোয়ার হোসেন,ডা. দিলরুবা সাথী,ডা.এইচ এম জামশেদ আজাদ। আলোচনা শেষে প্রদর্শনীতে অংশগ্রহনকারী বিভিন্ন ক্যাটাগরির ১৯জন সফল খামারির মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।

ফম/এমএমএ/ইসমাইল/

ইসমাইল হোসেন বিপ্লব | ফোকাস মোহনা.কম