কচুয়ায় যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

কচুয়া (চাঁদপুর): চাঁদপুরের কচুয়ায় যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়। এ দিন সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে জাতীয় পতাকা অর্ধনমিত অবস্থায় উত্তোলন করা হয়।

সকাল ৯টায় উপজেলা পরিষদের অভ্যন্তরে বঙ্গবন্ধুর ম্যুারালে পুষ্পস্তবক অর্পণ করেন চাঁদপুর-১ আসনের সংসদ সদস্য ড.মহীউদ্দীন খান আলমগীর পক্ষে উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান শিশির। এছাড়াও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা খানম, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ইবনে আল জায়েদ হোসেন, অফিসার ইনচার্জ মোঃ মহিউদ্দিন, পৌর মেয়র নাজমুল আলম স্বপন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আইয়ূব আলী পাটোয়ারী, সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ প্রমূখ।

এছাড়া ফুল শ্রদ্ধা জানায়, উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা আওয়ামী লীগ, আওয়ামী যুবলীগ, ছাত্রলীগ, থানা প্রশাসন, কচুয়া প্রেসক্লাব, উপজেলা স্বাস্থ্য কমপ্রেক্স সহ বিভিন্ন সংঘঠনের নেতাকর্মীরা।

এদিন সকাল সাড়ে ৯টায় উপজেলা প্রশাসনের আয়োজনে একটি শোক র‌্যালি বের করা হয়। র‌্যালিটি উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা চত্বরে মিলিত হয়। সকাল ১০টা ৩০ মিনিটে উপজেলা অডিটিরিয়াম ভবনে এক আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এছাড়া সকল ধর্মীয় প্রতিষ্ঠানে দোয়া মাহফিল ও বিশেষ প্রার্থনা করা হয়।

ফম/এমএমএ/

মোঃ মহসিন হোসাইন | ফোকাস মোহনা.কম