কচুয়ায় মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক-কর্মচারীদের সংবর্ধনা

কচুয়া (চাঁদপুর): কচুয়া উপজেলার মাধ্যমিক বিদ্যালয় সমূহের অবসর প্রাপ্ত শিক্ষক-কর্মচারীদের সংবর্ধনা ও সমিতি কর্তৃক সম্মাননা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৭ ফেব্রুয়ারি) বিকেলে হযরত শাহ্ নেয়ামত শাহ্ উচ্চ বিদ্যালয়ের হলরুমে উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি শহিদ উল্লাহ পাটোওয়ারী সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আলাউদ্দিন সোহাগের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আলী আশ্রাফ খান।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, গোলবাহার স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ও উপজেলা স্কুল-কলেজ- মাদ্র্সা সমিতির প্রধান সমন্বয়ক মিজানুর রহমান, চাঁদপুর এম.এ খালেক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোশারেফ হোসেন, হয়রত শাহ নেয়ামত শাহ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এ্যাডভোকেট ইলিয়াস খান, ভূঁইয়ারা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জেসমিন আক্তার, তেতৈয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম পাটোয়ারী, অবসর প্রাপ্ত প্রধান শিক্ষক শাহ্ আলম,আব্দুর রব।

চতুর্থ শ্রেনীর কর্মচারীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন মনোহরপুর উচ্চ বিদ্যালয়ের অফিস সহকারি ওমর ফারুক। এ অনুষ্ঠানে মৃত্যুবরণ কারি শিক্ষকদের বিদায়ী অত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মুনাজাত করা হয়। মুনাজাত পরিচালনা করেন সমিতির অর্ত-সম্পাদক ইমাম হোসেন।

অনুষ্ঠানে ২০১৬ সাল থেকে ২০২২ সালের ২৬ ফেব্রুয়ারি পর্যন্ত অবসর গ্রহন ও মৃত্যুবরণকারী মোট ৬৩ জন শিক্ষক ও কর্মচারীদেরকে নগদ ৫ হাজার টাকা করে প্রদান করা হয়।

মৃত্যুবরণ কারী শিক্ষক জহিরুল ইসলামের পক্ষ থেকে অতিথিবৃন্দর কাছ থেকে সম্মাননা অর্থ গ্রহন করছেন তার স্ত্রী হালিমা বেগম।

ফম/এমএমএ/

উপজেলা করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম