কচুয়ায় বড় ভাইয়ের ইটের আঘাতে ছোট ভাইয়ের মৃত্যু

চাঁদপুর : চাঁদপুরের কচুয়া উপজেলার কড়ইয়া ইউনিয়নে সম্পত্তিগত বিরোধকে কেন্দ্র করে বড় ভাই তাজুল ইসলামের (৬৫) ইটের আঘাতে গুরুতর আহত হয়ে মৃত্যুবরণ করেছে আপন ছোট ভাই সিরাজুল ইসলাম (৫২)। শুক্রবার সকাল আনুমানিক ১০টার দিকে ওই ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ড প্রধানিয়া বাড়ীতে এই ঘটনা ঘটে। তাজুল ইসলাম ওই বাড়ীর মৃত জমির উদ্দিন প্রধানিয়ার ছেলে।

নিহতের স্ত্রী মাকসুদা বেগম বলেন, সম্পত্তি নিয়ে পারিবারিকভাবে তাদের দীর্ঘদিনের বিরোধ। আজকে সকালে তাজুল ইসলাম পরিবারের সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তাজুল ইসলাম, তার স্ত্রী রহিমা বেগম, বড় ছেলে সাইফুল ইসলাম ও ছোট ছেলে আবিদ সংঘবদ্ধ হয়ে আমার স্বামীর ওপর হামলা করে। এরই মধ্যে তাজুল ইসলাম ও তার পরিবারের লোকদের ছোড়া ইট মাথায় আঘাত প্রাপ্ত হয়ে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। তাৎক্ষনিক হামলাকারী তাজুল ইসলামসহ অন্যরা আমার স্বামীকে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

তিনি বলেন, হাসপাতালের চিকিৎসক শাহনাজ সুলতানা বিপাশা আমার স্বামীকে দেখে মৃত ঘোষণা করলে তাজুল ইসলামসহ তার পরিবারের লোকজন হাসপাতাল থেকে পালিয়ে যায়। ঘটনা সম্পর্কে জানতে পেরে কচুয়া থানা পুলিশ হাসপাতালে আসে এবং ঘটনা সম্পর্কে অবগত হন।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইব্রাহীম খলিল ঘটনার সতত্য নিশ্চিত করে বলেন, এই ঘটনায় আমরা তাজুল ইসলামসহ ৩জনকে আটক করেছি। ঘটনায় জড়িত বাকী একজনকে আটকের চেষ্টা চলছে। এই বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে।

ফম/এমএমএ/

মো. ইউনুছ | ফোকাস মোহনা.কম