কচুয়ায় বিশ্ব জনসংখ্যা দিবসে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ

কচুয়া (চাঁদপুর):  ”৮শত কোটির পৃথিবী:সকলের সুযোগ,পছন্দ ও অধিকার নিশ্চিত করে প্রাণবন্ত ভবিষ্যৎ গড়ি” এই স্লোগানে সারাদেশের ন্যায় চাঁদপুরের কচুয়ায় বিশ্ব জনসংখ্যা দিবস পালিত হয়েছে।

বৃহস্পতিবার (২১ জুলাই) উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের আয়োজনে র‌্যালী,আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

উপজেলা পরিষদ প্রাঙ্গনে বর্ণাঢ্য র‌্যালী শেষে পরিষদ মিলনায়তনে আলোচনা সভায় মিলিত হয়। উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো: মফিজুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মো: মোতাছেম বিল্যাহ।

উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোহাম্মদ মাহবুব উল আলমের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সহকারি কমিশনার(ভ’মি) মো: ইবনে আল জায়েদ হোসেন,মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার মো: জাবের মিয়া,কচুয়া প্রেসক্লাবের সভাপতি মানিক ভৌমিক প্রমূখ। আলোচনা শেষে মা ও শিশু স্বাস্থ্য সেবায় বিশেষ অবদানের জন্য শ্রেষ্ঠ উপসহকারি কমিউনিটি মেডিকেল অফিসার ডা: মো: নাছিম আহমেদ,শ্রেষ্ঠ পরিবার পরিকল্পনা পরিদর্শক সমীর চন্দ্র রায়, ,শ্রেষ্ঠ পরিবার কল্যান পরিদর্শিকা নাছিমা আক্তার, শ্রেষ্ঠ পরিবার কল্যান সহকারি নিয়তি রানী শীল , শ্রেষ্ঠ ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্র :পালাখাল,শ্রেষ্ঠ ইউনিয়ন: গোহট দক্ষিন ইউনিয়ন পরিষদকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করেন অতিথিবৃন্দ।

ফম/এমএমএ/

ইসমাইল হোসেন বিপ্লব | ফোকাস মোহনা.কম