কচুয়ায় বিতারা ইউপি নির্বাচনে নৌকার মাঝি হতে চান হাজী শাহাজান

ছবি: সংগ্রহীত।

কচুয়া (চাঁদপুর): পঞ্চম ধাপের আগামী ৫ জানুয়ারী ইউপি নির্বাচানে কচুয়ায় উপজেলার ৩নং বিতারা ইউনিয়নে নৌকার মাঝি হতে চান কচুয়া উপজেলার আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ও বিশিষ্ট সমাজসেবক হাজী শাহজাহান ।

তিনি ইউপি নির্বাচন উপলক্ষে ৩নং বিতারা ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে ও গ্রামে দলীয় নেতাকর্মীদের নিয়ে জনসভা ও প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছেন এবং সাধারন মানুষের সাথে গভীর সম্পর্ক রাখছেন। এলাকায় সেবা মূলক কাজের দক্ষতার পরিচয় দিয়ে বেশ জনপ্রিয়তা অর্জন স্থান তৈরী করেছেন।

কচুয়ার উন্নয়নের রূপকার সাবেক সফল স্বরাষ্ট্রমন্ত্রী জননেতা ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি ও কচুয়ার র্সূয্য সন্তান বাংলাদেশ আওয়ামীলীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক ড.সেলিম মাহমুদ এর নির্দেশক্রমে আমার নিজস্ব অর্থায়নে করোনা ভাইরাসের মহামারীর সময় সাধ্যানুযায়ী কর্মহীন খেটে খাওয়া অসহায় ৫হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও হ্যান্ড স্যানিটাইজার মাক্স সহ বিভিন্ন সামগ্রী বিতরণ করেন। মহামরি করোনা ভাইরাসের সময় প্রতিটি গ্রামের ঘরে ঘওে নিজে গিয়ে গরিব দুঃখী মানুষকে সাহায্য-সহযোগিতা করেছেন।

নৌকার মনোনয়ন প্রার্থী হাজী শাহজাহান বলেন, আমি দীর্ঘদিন ধরে বঙ্গবন্ধুর আদর্শের একজন সৈনিক হিসেবে দলের জন্য মাঠে কাজ করে যাচ্ছি। আমাদের প্রিয় রাজনৈতিক অভিভাবক কচুয়ার উন্নয়নের রূপকার সাবেক সফল স্বরাষ্ট্রমন্ত্রী জননেতা ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি ও কচুয়া কৃতিসন্তান বাংলাদেশ আওয়ামীলীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক ড.সেলিম মাহমুদ মহোদয়ের পরামর্শে ক্রমে উন্নয়ন মূলক কাজ গুলো আরো গতিশীল করতে আমি জনগণের যে সমস্য গুলো আছে, সেগুলো সমাধান করতে আমি প্রার্থী হয়েছি। বিতারা ইউনিয়নবাসীর সেবক হতে চাই।

তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ও দেশনেত্রী শেখ হাসিনা বর্তমান তরুনদের এগিয়ে নেওয়ার লক্ষে কাজ করে যাচ্ছেন, আশাকরি দেশনেত্রী আমি তরুন হিসেবে এবং বিগত দিনের সাধারন মানুষের পাশে দাড়িয়েছি এই বিবেচনা করে আমাকে নৌকা মার্কা মনোনীত করবে ইনশাল্লাহ।

ফম/এমএমএ/

ইসমাইল হোসেন বিপ্লব | ফোকাস মোহনা.কম