কচুয়া পৌরবাজারের বিশিষ্ট ব্যবসায়ী রেনু মিয়ার ইন্তেকাল

কচুয়া (চাঁদপুর): কচুয়া পৌর বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ও প্রবীন আওয়ামী লীগ নেতা রেনু মিয়া (৬২) সোমবার দিবাগত রাত সাড়ে ১২ টায় নিজ বাড়িতে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান (ইন্না…. রাজিউন)।

মঙ্গলবার (৮ নভেম্বর) বাদ জোহর কচুয়া বড় মসজিদ প্রাঙ্গনে প্রথম জানাযা ও বিকাল ৩টায় মরহুমের নিজ গ্রামে লুন্তি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে ২য় জানাযা শেষে পারিবারিক কবরস্থনে দাফন করা হয়।

মৃত্যুকালে তিনি স্ত্রী,চার মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। তাঁর জানাযা সমূহে বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সুশীল সমাজের ব্যাক্তিবর্গসহ এলাকার বিপুল সংখ্যক লোকজন অংশ গ্রহন করে। রেনু মিয়ার মৃত্যুতে তাঁর শোকাহত পরিবারের প্রতি গভীর শোক ও সমাবেদনা জ্ঞাপন করেছেন- সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি, কেন্দ্রীয় আওয়ামী লীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ, আওয়ামী লীগ নেতা এনবিআরের সাবেক চেয়ারম্যান মো. গোলাম হোসেন, কচুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান শিশির, প্যানেল চেয়ারম্যান সুলতানা খানম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী ও সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ।

ফম/এমএমএ/রাছেল/

মো. রাছেল | ফোকাস মোহনা.কম