কচুয়ায় নারীসহ ৪ মাদককারবারি গ্রেফতার

কচুয়া (চাঁদপুর): কচুয়ায় পুলিশের পৃথক পৃথক ভাবে বিশেষ অভিযানে চালিয়ে ৮ কেজি গাঁজাও ৫২ পিস ইয়াবাসহ চার মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার (২০ অক্টোবর) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে কচুয়া থানা পুলিশের উপ-পরিদর্শক আলাল উদ্দিন সঙ্গীয় র্ফোস নিয়ে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের কচুয়া থানাধীন খাজুরিয়া ছাত্রী ছাউনির সামনে বোগদাদ বাসে তল্লাসি চালিয়ে লাকী আক্তার (২৫) কাছ থেকে চার কেজি ও আব্দুল আলিম কাছ থেকে ৩ কেজি গাঁজা উদ্ধার করে।

অপর দিকে গোহট দক্ষিণ ইউনিয়নের খাজুরিয়া লক্ষীপুর গ্রামের তেঁতুল তলা মোড় মাকসুদের দোকানের সামনে থেকে উপ-পরিদর্শক দেলোয়ার হোসেন সঙ্গীয় র্ফোস নিয়ে জাহিদুল ইসলাম রোমন (২৫) এর কাছ থেকে ১ কেজি গাঁজা উদ্ধার করে। একই দিনে পালাখাল মডেল ইউনিয়নের পশ্চিম বাজারে ইকবালের চায়ের দোকানের সামনে থেকে উপ-পরিদর্শক নাজিম উদ্দিন সঙ্গীয় র্ফোস নিয়ে ডিউটি চলা কালীন রাজু মিয়া (২৫) এর কাছ থেকে ৫২ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা- লাকী আক্তার কুমিল্লার কোতয়ালী থানার কাটাবি গ্রামের সুমন মিয়ার স্ত্রী, আব্দুল আলী ফরিদপুর জেলার বোয়ালমারীর উপজেলার তেলঝুড়ি গ্রামের মৃত. আব্দুল জালাল মোল্লার ছেলে , জাহিদুল ইসলাম রোমন শাহরাস্তি উপজেলা ইছাপুড়া গ্রামের মনোয়ার হোসেন নয়নের ছেলে, রাজু মিয়াজী কচুয়া উপজেলাধীন পালাখাল গ্রামের মিয়াজী বাড়ির মৃত মুসলিম মিয়াজীর ছেলে।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইব্রাহিম খলিল জানান, মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে পৃথক পৃথক মামলা রুজ করিয়া আসামীদেরকে বিজ্ঞ আদালতের মাধ্যমে চাঁদপুর জেল হাজতে প্রেরন করা হয়েছে।

ফম/এমএমএ/

মো. রাছেল | ফোকাস মোহনা.কম