কচুয়ায় ডুমুরিয়া বর্ণাঢ্য আয়োজনে জশনে জুলুছে ঈদে মিলাদুন্নবী উদযাপিত

কচুয়া: মহা পবিত্রতম ঈদে মিলাদুন্নবী (দরূদ) উদযাপন উপলক্ষে চাঁদপুরের কচুয়া ডুমুরিয়া খানেকা শরীফ ও গাউছিয়া ছোবহানিয়া আলিম মাদ্রাসায় আয়োজনে শুক্রবার (১৫ নভেম্বর) সকালে বিশাল আনন্দ র‌্যালী বের করা হয়।

এতে জেলার বিভিন্ন উপজেলার বিশেষ করে, কচুয়া উপজেলার বিভিন্ন ইউনিয়নের খতিব, শিক্ষক, পেশাজীবী. সমাজসেবক রাজনীতিবিদসহ সর্বস্তরের কয়েক হাজার মানুষ স্বত:স্ফুর্তভাবে অংশগ্রহন করে।

র‌্যালীটি ডুমুরিয়া খানেকা দরবার শরীফ থেকে  শুরু হয়ে, ডুমুরিয়া , দরিয়াহয়াতপুর , কড়ইয়া, কালঁচো ও কচুয়া ডাকবাংলো হয়ে গুরুত্বপূর্ন সড়ক গুলো পদক্ষিন শেষে পূনরায় ডুমুরিয়া গাউছিয়া ছোবহানিয়া আলিম মাদ্রাসার মাঠে জমায়েত হয়ে মিলাদ, ক্বিয়াম ও মুনাজাতের মাধ্যমে সমাপ্তি ঘটে। জশনে জুলুছের নেতৃত্ব ও মোনাজাত পরিচালনা করেন ডুমুরিয়া গাউছিয়া ছোবহানিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ ইশতিয়াক আহম্মেদ বুলবুল । মোনাজাতে দেশ ও জাতির কল্যাণে বিশেষ দোয়া করা হয়।

উক্ত জশনে জুলুশে ঈদে মিলাদুন্নবী (দরূদ) এর ব্যবস্থাপনায় ছিলো, জশনে জুলুশে ঈদে মিলাদুন্নবী (দরূদ) উদযাপন কমিটি ও সার্বিক সহযোগিতায় বাংলাদেশ ইসলামি ছাএসেনা ডুমুরিয়া শাখা, ডুমুরিয়া , কচুয়া,চাঁদপুর।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন,ঢাকা আলিয়া মাদ্রাসার সাবেক অধ্যক্ষ মাওলানা মুফতি এবিএম সাদেক উল্লাহ। উপস্থিত ছিলেন মাওলানা বাহলুল, মাওলানা হাসমত উল্লাহ্,মাওলানা শামছু দোহা বারী, মাওলানা শামীম হুসাইন, মাওলানা মোহাম্মদ উল্লাহ, সাবেক ইউপি চেয়ারম্যান জি কে এম আলমগীর, ইউপি সদস্যা ৯ নং ওয়ার্ড জাহাঙ্গীর আলম আকাশ, মন্জুর এলাহী মজুমদার  প্রমুখ।

ফম/এমএমএ/

মো. রাছেল | ফোকাস মোহনা.কম