কচুয়ায় জাতীয় নিরাপদ সড়ক দিবসে র‌্যালী ও সমাবেশ

কচুয়া (চাঁদপুর) : ‘আইন মেনে সড়কে চলি, নিরাপদে ঘরে ফিরি’ এই স্লোগানে কচুয়ায় জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে শনিবার (২২ অক্টোবর) সকালে কচুয়া বিশ্বরোড এলাকায় নিরাপদ সড়ক চাই কচুয়া উপজেলা শাখার আয়োজনে কেক কাটা,র‌্যালী,সমাবেশ ও লিফলেট বিতরন করা হয়।

নিরাপদ সড়ক চাই কচুয়া শাখার সভাপতি জিসান আহমেদ নান্নুর সভাপতিত্বে ও যুগ্ম-সাধারন সম্পাদক আমির হোসেন মজুমদারের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে পথসভায় সচেতনামূলক বক্তব্য রাখেন, কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইব্রাহিম খলিল।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সংগঠনের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা ইঞ্জি. একে এম আব্দুল মোতালেব, মুক্তিযোদ্ধা আনোয়ার সিকদার, উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব, অ্যাড মাঈনুল ইসলাম মাইনু, কচুয়া প্রেসক্লাবের সভাপতি আলমগীর তালুকদার, সাধারন সম্পাদক সুজন পোদ্দার প্রমুখ।

এ সময় বক্তরা বলেন,অপ্রাপ্ত বয়স্ক চালক এবং বেপরোয়া গাড়ী চালানোর কারনে প্রতিদিনই সড়ক দুর্ঘটনা ঘটছে।একটি সড়ক দুর্ঘটনা একটি পরিবারের সারাজীবনের কান্না হয়ে দাঁড়াচ্ছে। তাই সড়ক দুর্ঘটনা রোধে অদক্ষ চালক দিয়ে গাড়ি চালানো বন্ধ করতে প্রশাসনকে অরোও কঠোর হতে হবে।

ফম/এমএমএ/

মো. রাছেল | ফোকাস মোহনা.কম