কচুয়ায় চিকিৎসার অভাবে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছের প্রবীন আওয়ামী লীগ নেতা বিল্লাল

চিকিৎসার্থে মানবিক সহায়তার আবেদন

কচুয়া (চাঁদপুর): কচুয়ায় দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত প্রবিন আওয়ামী লীগ নেতা মো.বিল্লাল হোসেনের চিকিৎসার জন্য মানবিক সহায়তার আবেদন করেছেন তার স্ত্রী আকলিমা বেগম। বিল্লাল হোসেন উপজেলার পশ্চিম সহদেবপুর ইউনিয়নের দক্ষিণ সেগুয়া গ্রামের আব্দুল মজিবের ছেলে।

বিল্লাল হোসেন পেশায় রিক্সা চালক। রিক্সা চালিয়ে কোন রকম সংসার পরিচালনা করতো। গত ৮ মাস আগে কুমিল্লায় সড়ক দূর্ঘটনায় আহত হয়ে তার পায়ে গুরুতর জখম হয়। ঢাকা ও কুমিল্লা মেডিকেলে চিকিৎসা শেষে বাড়িতে নিয়ে আসে। বর্তমানে তার পায়ের ক্ষতস্থানে ধরেছে পচন। সৃষ্টি হয়েছে চরম দূর্গন্ধের। অতিরিক্ত দূর্গন্ধের কারণে তার কাছে যেতে পারছেনা কেউ। ফলে পায়ের যন্ত্রনায় ভীষন অতীষ্ট আক্রান্ত বিল্লাল হোসেন।

এখন তার উন্নত চিকিৎসার প্রয়োজন বলে জানিয়েছেন চিকিৎসকরা। চিকিৎসার জন্য প্রয়োজন মোটা অংকের টাকা। অর্থের অভাবে তাকে চিকিৎসা করাতে পারছেনা তার পরিবার। তাকে নিয়ে দুশ্চিন্তার ভাজ পড়েছে তার স্ত্রী আকলিমা বেগমের কপালে। বিল্লাল হোসেনের উন্নত চিকিৎসার জন্য বিত্তবান লোকদের নিকট মানবিক সহায়তার আবেদন করেছে তার স্ত্রী।

এদিকে তার অসুস্থতার খবর শুনে ছুটে আসেন স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. আলমগীর হোসেন। চিকিৎসা বাবদ আর্থিক সহায়তার আশ্বাস দেন তিনি। পাশাপাশি সমাজের বিত্তবান লোকদের পাশে দাড়ানোরও আহবান জানান এই ইউপি চেয়ারম্যান।

ফম/এমএমএ/

ইসমাইল হোসেন বিপ্লব | ফোকাস মোহনা.কম