কচুয়ায় কিশোরী ধর্ষণ চেষ্টার ঘটনায় অভিযুক্ত গ্রেফতার

কচুয়া (চাঁদপুর): কচুয়ায় গোহট উত্তর ইউনিয়নের হারিচাইল গ্রামে ১৪ বছর বয়সি এক কিশোরীকে জোর পূর্বক ধর্ষণের চেষ্টার অভিযোগে মফিজুল ইসলাম (৬৪) নামে ব্যাক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। এ ব্যাপারে ভুক্তভোগীর চাচী বাদী হয়ে কচুয়ায় থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলা ও স্থানীয় সূত্রে জানাগেছে, ভুক্তভোগী কিশোরীর মাকে পারিবারিক কলহের জেরধরে প্রায় ১০ বছর পূর্বে তালাক দেয় পিতা জামাল হোসেন। সেই থেকে ভুক্তভোগী মায়ের অবর্তমানে চাচী নাছিমার তত্বাবধানে লালিত পালিত হয়ে আসছে।

রোববার (৬ নভেম্বর) নাছিমা ও তার চাচী শ্বাশুড়ী রোকসানা বেগম ফজরের নামাজ পড়া শেষে বাড়ির পাশে বাগানে পাশবর্তী প্রধানীয়া বাড়ির মফিজুল ইসলাম ও ভুক্তভোগী কিশোরীকে আপত্তিকর অবস্থায় দেখতে পেয়ে বাড়ির ও আশপাশের অন্যান্য লোকজনদেরকে তাৎক্ষনিত খবর দিয়ে ঘটনাস্থলে নিয়ে আসে।

এসময় মফিজুল ইসলাম তড়িঘড়ি করে ঘটনাস্থল থেকে কেটে পড়ে। এ নিয়ে বিষয়টি সুরাহ করার জন্য স্থানীয় লোকজনরা চেষ্টা নিয়ে ব্যর্থ হওয়ায় সোমবার (৭ নভেম্বর) কিশোরীর চাচী নাছিমা বেগম বাদী হয়ে কচুয়া থানায় একটি মামলা করেন। মামলা নং ৪।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইব্রাহিম খলিল ফোকাস মোহনাকে বলেন, ভূক্তভোগী কিশোরীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে থানায় মামলা হয়েছে। অভিযুক্ত মফিজুল ইসলামকে গ্রেফতার করে চাঁদপুর আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।
ফম/এমএমএ/

মো. ইউনুছ | ফোকাস মোহনা.কম